শেষ সিরিজ খেলতে নামছেন দিলশান

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে দল ঘোষণা করেছে শ্রীলঙ্কা। আর এই সিরিজটিই হবে আন্তর্জাতিক ক্যারিয়ারে তিলকরত্নে দিলশানের শেষ সিরিজ। এছাড়া ঘরের মাঠে হওয়া এই সিরিজে দলে ফিরেছেন পেসার কাসুন রাজিথা।

 

অলরাউন্ডার থিসারা পেরেরা, মিলিন্দা সিরিবর্ধনে, ব্যাটসম্যান চামারা কাপুগেদারা ও স্পিনার সাচিত্রে সেনানায়েকও দলে ফিরেছেন। অন্যদিকে লঙ্কানদের টি-২০ দল থেকে গুরুত্বপূর্ণ ক্রিকেটার হিসেবে বাদ পড়েছেন ব্যাটসম্যান দানুশকা গুনাথিলাকা, নিরোশান দিকওয়ালা ও অলরাউন্ডার রামিথ রামবুকওয়ালা।

 

টি-২০ দলে অ্যাঞ্জেলো ম্যাথিউসের পরিবের্ত অধিনায়ক হিসেবে থাকবেন দিনেশ চান্দিমাল। এর আগে পায়ের গোড়ালির ইনজুরির কারণে সিরিজ থেকে ছিটগে পড়েন ম্যাথিউস।

আগামীকাল (০৬ সেপ্টেম্বর) পাল্লেকেলেতে দু’দলের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে। আর ৯ সেপ্টেম্বর কেট্টারামায় দ্বিতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে।

1472307823-600x330

টি-২০ দল: দিনেশ চান্দিমাল (অধিনায়ক), তিলকরত্নে দিলশান, কুশল পেরেরা, ধনাঞ্জয়া ডি সিলভা, চামারা কাপুগেদারা, মিলিন্দা সিরিবর্ধনে, কুশল মেন্ডিস, সেকেগু প্রসন্ন, সাচিত্রা সেনানায়েকে, সুরাঙ্গা লাকমল, থিসারা পেরেরা, সাচিথা পাথিরানা, কাসুন রাজিথা ও দাসুন শানাকা।

সূত্র: বাংলা নিউজ