শেরপুরে সড়ক দুর্ঘটনায় উপ-সহকারি প্রকৌশলী নিহত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

শেরপুরে সড়ক দুর্ঘটনায় এলজিইডি’র এক উপ-সহকারি প্রকৌশলী নিহত হয়েছেন। গতকাল শনিবার সন্ধ্যা ৭টার দিকে শেরপুর-জামালপুর সড়কে সদর উপজেলার লছমনপুর ইউনিয়নের কুসুমহাটি এলাকায় সিএনজিচালিত অটোরিকশা ও ইঞ্জিনচালিত ভটভটির মুখোমুখি সংঘর্ষে তিনি নিহত হন।

নিহত বিপ্লব তালুকদার (২৪) টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার লোকেরপাড়া গ্রামের তারা তালুকদারের ছেলে। তিনি শেরপুরের শ্রীবরদী উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) কার্যালয়ে উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে শেরপুর সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান জানান, শ্রীবরদী উপজেলা স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর কার্যালয়ে কর্মরত উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব তালুকদার সাপ্তাহিক ছুটি শেষে শনিবার বাড়ি থেকে কর্মস্থলে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার লোকের পাড়া গ্রামের বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে শ্রীবরদীর কর্মস্থলে ফিরছিলেন তিনি। পথিমধ্যে শেরপুর সদর উপজেলার কুসুমহাটি এলাকায় বিপরীত থেকে আসা একটি ইঞ্জিনচালিত ভটভটির সাথে তাদের বহনকারী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে উপ-সহকারি প্রকৌশলী বিপ্লব তালুকদার গুরুতর আহত হন। পরে এলাকাবাসী তাকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরো জানান, প্রথমে নিহতের নাম-পরিচয় জানা না গেলে পুলিশের পক্ষ থেকে অপমৃত্যু মামলা রেকর্ড করে অজ্ঞাতনামা হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দেওয়া হয়। রবিবার দুপুরে পরিবার ও কর্মস্থলের লোকজন সদর থানায় নিহতের লাশ শনাক্ত করেন।

শেরপুর সদর থানার ওসি পরিদর্শক মো. নজরুল ইসলাম বলেন, নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে উপ-সহকারী প্রকৌশলী বিপ্লব তালুকদারের লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় একটি ইউডি (অপমৃত্যু) মামলা রেকর্ড করা হয়েছে।