শুক্রবার রাজশাহীতে আসছেন জোনায়েদ সাকি

নিজস্ব প্রতিবেদক:

আগামীকাল (২২জুন) শুক্রবার রাজশাহীতে আসছেন গণসংহতি আন্দোলন এর কেন্দ্রীয় প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকি। রাজশাহী মহানগরীর সাহেব বাজারস্থ মুনলাইট গার্ডেন কনভেনশন সেন্টারে আয়োজন করা হয়েছে গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখার উদ্যোগে একটি সুধী সমাবেশ ও ঈদ পুনর্মিলনী। ‘মুক্তিযুদ্ধের জনগণের আকাক্সক্ষার গণতান্ত্রিক বাংলাদেশ প্রতিষ্ঠা’ এই মূল স্লোগানকে সামনে নিয়ে এবং নাগরিকমুখী রাষ্ট্রীয় ব্যবস্থা গড়ে তোলার দাবি নিয়ে আয়োজিত অনুষ্ঠানটি শুক্রবার বিকেল ৫টায় শুরু হয়ে সন্ধ্যা ৭টার ভেতরে শেষ হবে।

গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখার প্রচারণা সেল সমন্বয়ক মাইনুল ইসলাম তাঁর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এতথ্য নিশ্চিত করেছেন।বিজ্ঞপ্তিতে বলা হয়েছে অনুষ্ঠানে উপস্থিত থাকবেন, আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনের সম্ভাব্য মেয়র প্রার্থী ও গণসংহতি আন্দোলনের রাজশাহী জেলা সমন্বয়কারী অ্যাডভোকেট মুরাদ মোর্শেদ।

সমাজের সর্বস্তরের মানুষ এবং শুভাকাঙ্খীদের মাঝে বক্তব্য প্রদান করবেন জোনায়েদ সাকি। জনসাধারনের প্রতি নাগরিক ঐক্য গড়ে তোলার আহ্বান, নাগরিক মর্যাদাসম্পন্ন সিটি কর্পোরেশন গড়ে তোলার জন্য করণীয় তুলে ধরবেন গণসংহতি আন্দোলন এর নেতৃবৃন্দ। উক্ত অনুষ্ঠানে আপামর নগরবাসীকে উপস্থিত থাকার জন্য অনুরোধ করেছেন গণসংহতি আন্দোলন রাজশাহী জেলা শাখা।

স/শা