শুক্রবার বিএনপি-জামায়াত দেশব্যাপী নৈরাজ্য করতে পারে: আবদুর রহমান

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আগামীকাল শুক্রবার বিএনপির নেতৃত্বাধীন জোট সারা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে পারে এমন আশঙ্কা করছে আওয়ামী লীগ। দলের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান বলেছেন, বিএনপি-জামায়াত-ঐক্যফ্রন্ট জোট আগামীকাল সারা দেশে নৈরাজ্য, সন্ত্রাস ও সহিংসতা সৃষ্টি করতে পারে। এমনকি ভুয়া ব্যালট পেপার ছাপিয়ে, একটি ভুয়া ভিডিও তৈরি করে তারা নিজেরা গুজব সৃষ্টি করতে পারে।

বৃহস্পতিবার দুপুরে ধানমণ্ডিতে সভাপতির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষ থেকে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বিএনপি-জামায়াত ঐক্যফ্রন্টকে অন্ধকারের শক্তি আখ্যা দিয়ে আবদুর রহমান বলেন, এই অন্ধকারের অপশক্তি ক্ষমতায় গেলে কী হবে তা বাংলাদেশের মানুষ ভালো করে জানেন। তাই ৩০ ডিসেম্বর তাদের বর্জন করবে দেশবাসী।

‘যারা আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারতে পারে। তাদের কাছে সব ধরনের নাশকতার আশঙ্কা করা যেতে পারে! ২০১৩, ১৪ ও ১৫ সালে তারা যে ভয়াবহ নাশকতা করেছে এটা সবাই জানে। তবে জনগণ অতীতে তাদের রুখে দিয়েছিলো। আগামীতেও তাদের রুখে দেব’-যোগ করেন আবদুর রহমান।

ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার আহবান জানিয়ে তিনি বলেন, আমরা সবার প্রতি আহ্বান জানাচ্ছি, আসুন- আমরা ঐকব্যবদ্ধভাবে এদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলি।

মির্জা ফখরুলের রাষ্ট্রযন্ত্রের প্রশ্রয়ে হামলা-আক্রমনের অভিযোগের বিষয়ে তিনি বলেন, এটা তাদের নেহায়েত রাজনৈতিক বক্তব্য। কারণ সেটা প্রমাণ করার জন্যেই নির্বাচনে পোস্টারিং করেনি তারা। এমনকি প্রচারে নামছে না, মানুষের কাছেও যাচ্ছে না।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আহমদ হোসেন, বিজ্ঞান ও প্রযুক্তিবিষয়ক সম্পাদক ইঞ্জি. আব্দুস সবুর, শিক্ষা ও গবেষণাবিষয়ক সম্পাদক শামসুন্নাহার চাঁপা, উপদফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি সিদ্দিকুর রহমান, প্রধানমন্ত্রীর সাবেক প্রটোকল অফিসার আওলাদ হোসেন প্রমুখ।