শিশুকে বলাৎকার অভিযোগের মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বগুড়ার শাজাহানপুরে হাফিজিয়া মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে (১০) একাধিকবার বলাৎকারের ঘটনায় মাদ্রাসার শিক্ষক সোহেল আকন্দকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

গতকাল বুধবার রাতে ওই শিক্ষককে মাদ্রাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে আজ বৃহস্পতিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে পুলিশ। সোহেল আকন্দ বগুড়া সদর উপজেলার নারুলী দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা।

জানা গেছে, ভুক্তভোগী ওই শিশু হেলেঞ্চাপাড়া শহীদ শাহ ছলিমুদ্দিন রহমানিয়া দারুল উলুম কওমী হাফিজিয়া মাদ্রাসার শিক্ষার্থী। গত ২২ জুলাই রাত ১টার দিকে মাদ্রাসার হুজুর হাফেজ সোহেল আকন্দ ঘুমন্ত শিশুকে ডেকে তুলে তার বিছানায় নিয়ে জোরপূর্বক বলাৎকার করেন। এ সময় শিশুটি চিৎকার করার চেষ্টা করলে হুজুর তার মুখ চেপে ধরে এবং এই ঘটনা কাউকে না বলতে ভয়ভীতি দেখায়।

পরের দিন শিশুটির বাবা মাদ্রাসায় গিয়ে দেখেন তার ছেলে জ্বরে ভুগছে। ক্রমেই জ্বর বেড়ে গেলে তাকে বাসায় নিয়ে আসেন। জ্বর ভালো হলে ২৬ জুলাই সন্ধ্যার দিকে শিশুটির মা তাকে মাদ্রাসায় যেতে বললে সে মাদ্রাসায় পড়বে না বলে জানায়। কারণ জানতে চাইলে শিশুটি ঘটনা খুলে বলে। এছাড়াও একাধিকবার তাকে ওই হুজুর বলাৎকার করেছে বলে জানায় শিশুটি। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে থানায় মামলা দায়ের করেন।

শাজাহানপুর থানার পরিদর্শক (তদন্ত) আব্দুর রউফ জানান, গ্রেপ্তারকৃত আসামি সোহেল আকন্দ প্রাথমিক জিজ্ঞাসাবাদে একাধিকবার বলাৎকারের কথা স্বীকার করেছেন। বলাৎকারের শিকার শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এছাড়াও আসামিকে আজ আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

জি/আর