শিবগঞ্জে সাবেক এমপি’র জামাই নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাবেক এমপি ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক শাহজাহান মিঞার ভাগনী জামাই ৩দিন ধরে নিখোঁজ রয়েছে বলে অভিযোগ করেছেন নিখোঁজ ব্যক্তির স্ত্রী মোসা. ফারজানা ববি।

নিখোঁজ ব্যক্তি হল- কানসাট গোপালনগরের মৃত দোস্ত মোহাম্মদ বিশ্বাসের ছেলে তরিকুল ইসলাম (৩৮)।

কানসাট গোলাপনগর মোড়ে নিজস্ব মার্কেটে মেসার্স বিথী টেলিকম নামে তার ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সন্ধান চেয়ে সোমবার দুপুরে শিবগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরী (জিডি নম্বর ১৪২৬ তারিখ ২৮-০৫-১৮) করেছেন নিখোঁজের স্ত্রী ফারজানা ববি।

সাধারণ ডায়েরীতে উল্লেখ রয়েছে- গত শনিবার সকালে শিবগঞ্জ পৌর এলাকার দৌলতপুর মোন্নাটোলার মিনহাজের ভাড়া বাসা থেকে নিজ দোকানের উদ্দ্যেশে বের হন তরিকুল ইসলাম। পরে তার ব্যবহৃত ০১৭১২৬৭৮৫৭৪ ও ০১৭৩৩২৬৪৬৪৭ ফোন নম্বর দুটি বন্ধ পাওয়া যায়। বাড়ি ফিরে না আসায় আত্মীয়স্বজনসহ সম্ভাব্য বিভিন্ন জায়গায় খোঁজাখুজি করেও স্বামীর সন্ধান পাওয়া যায়নি। তার শারিরীক গঠন উচ্চতা অনুমান ৫ ফুট ২ ইঞ্চি গায়ের রং উজ্জল শ্যামলা। নিখোঁজের সময় তার পরনে ছিল জিন্স প্যান্ট ও টি-শার্ট।

এবিষয়ে জানতে শিবগঞ্জ থানার এসআই আইনুল হক জানান, নিখোঁজের ঘটনায় থানায় জিডি অর্ন্তভূক্ত করা হয়েছে। সন্ধান বা উদ্ধারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

স/অ