শিবগঞ্জে সংসদ সদস্য ডা. শিমুলকে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুলকে সংবর্ধনা দিয়েছে স্থানীয় আওয়ামী লীগ। শনিবার রাতে তেলকুপি বাজার প্রাঙ্গনে সংবর্ধনা, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের ৭নং ওয়ার্ড সভাপতি মোফাজ্জল হকের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় জেলা আওয়ামী লীগের সহসভাপতি রুহুল আমিন, সাবেক সহসভাপতি এমরান হোসেন, শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নিজামুল হক রানা, সোনামসজিদ স্থলবন্দর শ্রমিকলীগ কমিটির সভাপতি সাদেকুল ইসলাম মাষ্টার, সাধারণ সম্পাদক মুখলেসুর রহমান ও সংবর্ধনা কমিটির আহবায়ক ইফতেখার-উল-আলমসহ স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ-ছাত্রলীগ এর অঙ্গ সহযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এ সময় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন- তেলকুপিবাসীকে আর বিভিন্ন ক্ষেত্রে দুর্ভোগ পোহাতে হবে না। দ্রুত সময়ে মধ্যে তেলকুপি এলাকার সবগুলো রাস্তা পাঁকাকরণ, ঈদগাহ মাঠের উন্নয়ন ও শিক্ষাপ্রতিষ্ঠানের বিন্ডিং নির্মাণ ও নন এমপিওভুক্ত শিক্ষকদের এমপিওভূক্তির সু-ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়া অস্ত্র-মাদক নিয়ন্ত্রণে সকলকে এগিয়ে আসার পাশাপাশি আওয়ামী লীগের পতাকার তলে সকলকে ঐক্যবদ্ধ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার মাধ্যমেই শিবগঞ্জ উপজেলার যাবতীয় সমস্যা সমাধানে সকলের প্রতি জোর আহবান জানান।

স/জি