শিবগঞ্জে সোয়া ৩ কোটি ব্যয়ে ৪টি রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় এলজিইডির বাস্তবায়নে ৩ কোটি ২৭ লাখ ৯৩ হাজার টাকা ব্যয়ে ৩ হাজার ৬২৫ মিটার পাকা রাস্তা নির্মাণ কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। রোববার দিনব্যাপি চারটি রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করেন সংসদ সদস্য ও নৌ-পরিবহন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

এ সময় দুর্লভপুর ইউনিয়ন পরিষদ মিলনায়তনে চেয়ারম্যান অধ্যাপক আব্দুর রাজিব রাজুর সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য বলেন- আল্লাহর রহমতে ও আপনার দোয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আগামী ৫ বছরের মধ্যে কোন কাঁচা রাস্তা থাকবে না।

এছাড়াও তিনি বারো রশিয়া মোড়ে একটি গোল চত্বর নির্মাণ, একটি গোরস্তান নির্মাণ ও মসজিদের উন্নয়নের প্রতিশ্রুতি দেন। তিনি আরও বলেন- অল্প সময়ের মধ্যে শিবগঞ্জের পাগলা নদীতে বেইলি ব্রীজের পাশে আরো একটি আধুনিক ব্রীজ নির্মাণের প্রতিশ্রুতি দেন। এতে উপস্থিত ছিলেন দূর্লভপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন অর রশিদ, মুক্তিযোদ্ধা আফসার আলি, মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম ও নজরুল ইসলাম মাস্টারসহ অন্যরা।

এদিকে বিকেলে ধাইনগর ইউনিয়নের বড়দাড়া ব্রীজ হতে মর্দানা হাই স্কুল পর্যন্ত ৮০ লাখ ২৩ হাজার টাকা ব্যয়ে ১২০০ মিটার রাস্তা পাকা করণ, পৌর এলাকার মর্দানা গ্রামের আইয়ুব বাজার হতে ধাইনগর পর্যন্ত ৯০ লাখ টাকা ব্যয়ে ১৩০০ মিটার রাস্তা পাকা করণ ও ছত্রাজিতপুর হাট ফুলতলা হতে ধাইনগর ইউপি অফিস ভায়া বিরাহিমপুর গ্রাম পর্যন্ত ১ কোটি ১২ লাখ ৮৫ হাজার টাকা ব্যয়ে ১১২৫ মিটার রাস্তা পাকা করণ কাজের উদ্বোধন করা হয়। এ সময় পৌর মেয়র কারিবুল হক রাজিন, প্রশাসনিক কর্মকর্তা আবদুল বাতেন, কাউন্সিলর খাইরুল আলম জেম, সোনা মিয়া, ধাইনগর ইউপি চেয়ারম্যান আ.ক.ম তাবারিয়া চৌধুরীসহ ইউপি সদস্য ও দলীয় নেতাকর্মী বৃন্দরা উপস্থিত ছিলেন।

স/জি