শিবগঞ্জে যুবদলের উদ্যোগে তারেক রহমানের জন্মদিন পালন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা ও পৌর যুবদলের উদ্যোগে বিএনপির সিনিয়র ভাইস-চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন পালন করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার বিকেলে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক এমপি অধ্যাপক শাহজাহান মিঞার পৌর এলাকার বাগানটুলী বাসভবন প্রাঙ্গনে কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। দোয়া মাহফিল থেকে তারেক রহমানের সুস্থতা ও দীঘায়ু কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

এতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান বিএনপি নেত্রী সায়েমা খাতুন, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমেদ, পৌর বিএনপির সভাপতি সফিকুল ইসলাম, নয়ালাভাঙা ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আশরাফুল হক, শ্যামপুর ইউনিয়ন বিএনপির সভাপতি ও ইউপি চেয়ারম্যান খাইরুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি আলী আহম্মেদ বাবু, পৌর যুবদলের সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল বাসার, বিএনপি নেতা ওজিউল মিঞাসহ অন্যরা।

এছাড়াও অনুষ্ঠানে পৌর ও উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিএনপি, যুবদল ও ছাত্রদলসহ এর অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়। এছাড়াও সদর, নাচোল, গোমস্তাপুর ও ভোলাহাটে অনুরূপভাবে একই কর্মসূচি পালিত হয়।

স/অ