শিবগঞ্জে মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের ত্রি-বার্ষিক সম্মেলন

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে শহিদুল ইসলামকে সভাপতি ও রবিউল ইসলাম রবুকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

শনিবার বিকেলে বিনোদপুর মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের উদ্যোগে বিনোদপুর উচ্চ বিদ্যালয় মাঠে জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডারের সাবেক ডেপুটি কমান্ডার মশিউর রহমান বাচ্চু বিশ্বাসের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন শিবগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সভাপতি সোহেল পারভেজ পাপ্পু।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের সাধারণ সম্পাদক নূরে আলম সিদ্দিকী। এ সময় বিনোদপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এনামুল হক, বিনোদপুর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার আহসান মাস্টার, ডেপুটি কমান্ডার আবুল খায়ের, মুক্তিযোদ্ধা মাহিদুর রহমান, রাশেল আলীসহ ইউনিয়ন মুক্তিযোদ্ধারা সম্মেলনে অংশ নেয়।

সম্মেলনে প্রধান অতিথি সোহেল আহমেদ পাপ্পু বলেন- ১৯৭১ সালে জাতির পিতা বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে যেমন মুক্তিযোদ্ধারা বুকের তাজা রক্ত দিয়ে বাংলার স্বাধীনতা অর্জন করে বিশ্বের মানচিত্রে স্থান করে দিয়েছেন। ঠিক তেমনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে আমরা মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে একসাথে কাজ করে আসন্ন ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগকে বিজয়ী করে আবারো শেখ হাসিনার নেতৃত্বে সরকার গঠন করবো। এজন্য সবার সহযোগিতা কামনা করেন তিনি।

স/শা