শিবগঞ্জে বিদ্যালয় ভবন উদ্বোধন করলেন ভারতীয় সহকারী হাইকমিশনার

নিজস্ব প্রতিবেদক,চাঁপাইনবাবগঞ্জ:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের নব-নির্মিত চার তলা একাডেমিক ভবনের উদ্বোধন করেছেন ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি। বৃহস্পতিবার সকালে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এর উদ্বোধন করেন।

বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সাবিরুদ্দিনের সভাপতিত্বে বিদ্যালয় মাঠে উদ্বোধনী অনুষ্ঠানে অতিথির বক্তব্য রাখেন, চাঁপাইনবাবগঞ্জ-১ (শিবগঞ্জ) আসনের সংসদ সদস্য ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (নবাবগঞ্জ সার্কেল) ইকবাল হোছাইন, অফিসার-ইন-চার্জ (ওসি) ফরিদ হোসেন, শিবগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. গোলাম কিবরিয়া, মহিলা ভাইস চেয়ারম্যান শিউলী বেগম, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সভাপতি জাহাঙ্গীর আলম। এসময় উপস্থিত ছিলেন, স্থানীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, বিনোদপুর উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীরা। উদ্বোধনী অনুষ্ঠানের আগে চার তলা একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর উদ্বোধন ও ফিতা কাটেন অতিথিবৃন্দ।

এর আগে ভারতীয় সহকারী হাইকমিশনার শ্রী সঞ্জীব কুমার ভাটি শিবগঞ্জ মডেল স্কুল ও একটি মন্দির পরিদর্শন এবং উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।