শনিবার , ৮ অক্টোবর ২০১৬ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

শিবগঞ্জে তালাকপ্রাপ্ত স্ত্রীকে হত্যা: আটক স্বামী

Paris
অক্টোবর ৮, ২০১৬ ২:৪৭ অপরাহ্ণ

ভ্রামম্যাণ প্রতিনিধি:

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে সাবেক স্বামী ধারালো অস্ত্র (ছুরি)দিয়ে তার তালাক দেয়া স্ত্রী ফারজানা আক্তারকে কুপিয়ে হত্যা করেছে। তাকে ধরতে গিয়ে শাশুড়ি ও তার ছেলে আহত হয়।

 

শুক্রবার রাত ১১টার দিকে উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামে এঘটনা ঘটেছে ।

 

ফারজানার ভাই আহত কামরুজ্জামান জানান, ঘটনার সময় রাতে সে বাড়ির বাইরে বসেছিল। এসময় বাড়ির চিৎকার শুনে এগিয়ে গেলে তাকে ও তার মাকেও কুপিয়ে গুরুত্ব জখম করে। তার মা দিলুয়ারা বেগমকে বুকে ধারালো অস্ত্র (ছুরি) দিয়ে কোপায়।

 

শিবগঞ্জ থানার ওসি (তদন্ত) সারওয়ার রহমান জানান, উপজেলার ধাইনগর ইউনিয়নের চৈতন্যপুর গ্রামের আমির হোসেনের ছেলে সুমনের সাথে ২০১২ সালে বিয়ে হয় একই গ্রামের নূর ইসলাম কাঁচুর মেয়ে ফারজানা আক্তারের। তাদের সংসারে একটি ছেলে সন্তান জন্মগ্রহণ করেন।

 

বর্তমানে ছেলে সিয়ামের বয়স ৩ বছর। কিন্তু পারিবারিক কলহের জের ধরে ২০১৫ সালে তাদের বিয়ে বিচ্ছেদ ঘটে। এরই জের ধরে রাত ১১টার দিকে সুমন তার সাবেক স্ত্রীর বাড়ি গিয়ে প্রথমে স্ত্রী ফারজানা আক্তারকে কুপিয়ে হত্যা করে।

 

তাকে বাঁচাতে গেলে ফারজানার মা দিলুয়ারা বেগম ও তার ছেলে কামরুজ্জামানকেও কুপিয়ে গুরুত্ব আহত করে। ঘটনাটি স্থানীয়রা জানতে পেরে ঘাতক সুমনকে আটক করে পুলিশে সোপর্দ করে। গুরুত্বর আহত দিলুয়ারা বেগমকে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

তিনি আরো বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর আধুনিক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় নিহতের ভাই কামরুজ্জামান বাদি হয়ে শিবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর