শিবগঞ্জে জাসদের র‌্যালী ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, চাঁপাইনবাবগঞ্জ
জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলা শাখার আয়োজনে র‌্যালি ও প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে শিবগঞ্জ ডাকবাংলো চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে পৌর এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় সেখানে গিয়ে প্রতিনিধি সভায় মিলিত হয়।

সভায় সভাপতিত্ব করেন উপজেলা জাসদের (আম্বিয়া প্রধান) আহবায়ক আজিজুর রহমান আজিজ।

সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, সদর উপজেলা জাসদের আহবায়ক সেলিম রেজা, চাঁপাইনবাবগঞ্জ জেলা জাসদের সদস্য আখতার হামিদুজ্জামান খোকন, চাঁপাইনবাবগঞ্জ শহর জাসদের আহবায়ক রাজেদুল ইসলাম, উপজেলা ছাত্রলীগের (বিসিএল) সভাপতি মো. পলাশসহ অন্যরা।

প্রতিনিধি সভায় উপজেলাসহ বিভিন্ন ইউনিয়নের জাসদের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন। সভায় সর্ব সম্মতিক্রমে আজিজুর রহমান আজিজকে সভাপতি ও মামুন অর রশিদকে সাধারণ সম্পাদক নির্বাচিত করে ১১ সদস্য বিশিষ্ট উপজেলা জাসদের আহবায়ক কমিটি গঠন করা হয়।

আগামী তিন মাসের মধ্যে পুনাঙ্গ কমিটি গঠন করে জেলা জাসদের নিকট জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। এছাড়া আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের প্রার্থী হিসেবে আজিজুর রহমান আজিজের নাম ঘোষণা করা হয়।

স/অ