শিক্ষার্থীকে ছুরিকাঘাতের অভিযোগে ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বগুড়ায় সরকারি আজিজুল হক কলেজে শাহ সুলতান (২৮) নামের এক সাবেক শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই কলেজর ছাত্রলীগ কর্মী আরিফ হোসেনকে গ্রেপ্তার করেছে পুলিশ। জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) আজ বৃহস্পতিবার ভোরে তাকে গ্রেপ্তার করে।

আহত শাহ সুলতান বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে চিকিৎসাধীন আছেন। এই ঘটনায় ভুক্তভোগী শাহ সুলতান বাদী হয়ে ছাত্রলীগ কর্মী আরিফ হোসেনসহ ৫ জনের নাম উল্লেখ করে সদর থানায় মামলা দায়ের করেন।

মামলায় বাকি অভিযুক্তরা হলেন, এসএম আশিক (২৮), মনি (২৩), জনি (২৬) ও সুবাস (২৭)। তারা সবাই শহরের কামারগাড়ি এলাকার বাসিন্দা।

জানা যায়, গতকাল বুধবার শাহ সুলতান তার বন্ধুদের নিয়ে কলেজের কামাড়গাড়ি গেটে আড্ডা দিচ্ছিলেন। এ সময় রাত সাড়ে ৮টায় সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগ কর্মী আরিফ ও তার ৫-৭ জন সহযোগী পূর্ব শত্রুতার জেরে শাহ সুলতানের ওপর হামলা চালান। এ সময় শাহ সুলতানকে বেধড়ক মারধর করা হয়। একপর্যায়ে তাকে ছুরিকাঘাত করেন আরিফ।

এ বিষয়ে সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সভাপতি মোজাম্মেল হক বুলবুল জানান, আরিফ বিভিন্ন সময় ছাত্রলীগের কর্মসূচিতে থেকেছে। তবে তিনি পদপ্রাপ্ত কেউ নন। এমনকি বিভিন্ন সময় আরিফ রাজনৈতিকভাবে তার অবস্থান পরিবর্তন করেছেন। তার সঙ্গে ছাত্রলীগের কোনো সম্পর্ক নেই।

বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিম রেজা জানান, ছুরিকাঘাতের ঘটনায় মামলা দায়ের হয়েছে। এছাড়াও অভিযুক্ত একজনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। বাকিদের গ্রেপ্তারে চেষ্টা চলছে। সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ শাহজাহান আলী জানান, সিসিটিভি ফুটেজে ঘটনাটি শনাক্ত হয়েছে। পুলিশকে জানালে তারা আইনগত ব্যবস্থা নিবেন।

সূত্র: আমাদের সময়