শাহরিয়ার আলম আ.লীগের মনোনীত হওয়ায় আড়ানীতে আনন্দ র‌্যালি

আমানুল হক আমান, বাঘা :
আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে রাজশাহী-৬ (বাঘা-চারঘাট) আসনে পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম আ.লীগ থেকে মনোনীত হওয়ায় আনন্দ র‌্যালি অনুষ্টিত হয়েছে।

মনোনীত হওয়ার চিঠি পাওয়ার পর বাঘা উপজেলার আড়ানী পৌর আ.লীগের আয়োজনে আজ রোববার সন্ধ্যায় আনন্দ র‌্যালি ও মিষ্টি বিতরণ করা হয়েছে। আনন্দ র‌্যালিটি আড়ানী পৌর বাজারের প্রধান প্রধান পদক্ষিণ করেন। পরে তালতলায় পথসভা অনুষ্ঠিত হয়েছে।

জানা যায়, আ.লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে শাহরিয়ার আলম নৌকার পক্ষে মনোনয়নের চিঠি সংগ্রহ করেন। এ খবর তাঁর নির্বাচনী এলাকায় পোছলে মিষ্টি বিতরণ ও আনন্দ র‌্যালি বের করে আ.লীগসহ অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা। আয়োজিত আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন আড়ানী পৌর আ.লীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ, সাধারণ সম্পাদক আবদুল মতি, সাংগঠনিক সম্পাদক ও পৌর মেয়র মুক্তার আলী, সহ-সভাপতি সাইদুর রহমান, কৃষি বিষয়ক সম্পাদক বিরাজ আলী, আড়ানী ইউনিয়ন সভাপতি শফিকুল ইসলাম নান্টু, সাধারণ সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান রফিকুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক, উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, আড়ানী পৌর যুবলীগের সভাপতি কামরুল হাসান জুয়েল, আড়ানী ইউনিয়ন যুবলীগের সভাপতি আশরাফুল ইসলাম হাড্রোজ, বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব শামিম আহম্মেদ প্রমুখ।

এ বিষয়ে আড়ানী পৌর আওয়ামীলীগের সভাপতি শহীদুজ্জামান শাহীদ বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র কোনো বিকল্প নেই। তিনি নৌকার মনোনয়ন পেয়েছেন। তিনি তৃতীয় বারের মতো বিপুল ভোটে বিজয়ী হবেন। এছাড়া তার ১০ বছরের উন্নয়ন দেখে জনগণ আবারও নৌকাকেই বিজয়ী করবে। শাহরিয়ার আলম ২০০৮ ও ২০১৪ সালে ব্যাপক ভোটর ব্যবধানে প্রতিপক্ষকে পরাজিত করেন। এবারও তিনি ব্যাপক ভোটের ব্যবধানে পরাজিত করবেন।

এদিকে শাহরিয়ার আলম আওয়ামীলীগের মনোনয়নপত্র পাওয়ার পর তাঁর নিজ ফেসবুকে লেখেন, কৃতজ্ঞতা জননেত্রী শেখ হাসিনার প্রতি। কৃতজ্ঞতা চারঘাট-বাঘার তৃণমূলের আওয়ামী লীগের এবং সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীসহ সাধারণ জনগণের প্রতি। সামনের দিনগুলোতে সবাইকে নিয়ে আরও ভালো কাজ করার ব্যাপারে আমি প্রতিজ্ঞাবদ্ধ।

স/অ