লালপুরে সাজাপ্রাপ্ত আসামিসহ আটক ১০

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে সাজাপ্রাপ্ত পলাতক আসামিসহ ১০ জনকে আটক করা হয়েছে। পরে যথাযথ আইনী প্রক্রিয়ার মাধ্যমে তাদেরকে জেলহাজতে পাঠায় থানা পুলিশ। আজ বুধবার তাদেরকে জেলহাজতে পাঠানো হয়।

লালপুর থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোপালপুর রেলগেট থেকে শিবপুর খাঁ পাড়া গ্রামের মৃত আব্দুল প্রামাণিক (আকু) এর ছেলে মো. আলম (৪১) কে এসআই আনোয়ারুল আটক করে। এছাড়া এএসআই মাসুদ রানার নেতৃত্বে বিশ বছর ধরে পলাতক থাকা ৬ বছরের সাজাপ্রাপ্ত আসামী আলমকে আটক করা হয়।

অপরদিকে সোমবার গভীর রাতে এসআই জাহিদ হাসান, এএসআই করম আলী, এএসআই মিঠুনের নেতৃত্বে বিভিন্ন মামলার পলাতক আসামী কালুপাড়া গ্রামের মৃত রেজু প্রামানিকের ছেলে রেজাউল করিম (৩৫), শালেশ্বর গ্রামের ছেকু প্রামাণিকের ছেলে ওয়াজেদ (৪৮), আটটিকা গ্রামের মৃত জুবান আলীর ছেলে সাইফুল ইসলাম (২৫), পালিদেহা গ্রামের জয়েনউদ্দিনের ছেলে আনোয়ারুল (৪০), মোহরকয়া গ্রামের ছহিরউদ্দিনের ছেলে বিচ্ছেদ আলী (৪০), পুরাতন ঈশ্বরদী গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে সুজন (২২), শিবপুর গ্রামের মৃত রহিম উদ্দীনের ছেলে রামিম (৩২) সহ মাদক ও নিয়মিত মামলার আসামীদেরকে গ্রেফতার করে লালপুর থানা পুলিশ।

অন্যদিকে একই দিনে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি পুরাতন ঈশ্বরদীর রবিউলের স্ত্রী নাজমা (২৮) ও দক্ষিণ লালপুরের আনজের আলীর ছেলে আমজাদ হোসেন ৪৫ কে আটক করে পুলিশ।

এ ব্যাপারে লালপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জুয়েল জানান, থানা পুলিশের বিশেষ অভিযানে পলাতক ও সাজাপ্রাপ্ত আসামিদের গ্রেফতার করে কোর্টে প্রেরণ করা হয়েছে। বাকি পলাতক আসামিদের গ্রেফতারে অভিযান অব্যাহত আছে।

স/শা