লালপুরে ব্যতিক্রমী ভূমিকায় গ্রীণ ভ্যালী পার্ক 

লালপুর প্রতিনিধি:
করোনা ভাইরাস মোকাবেলায় নাটোরের লালপুরে ব্যতিক্রমী ভূমিকায় গ্রীণ ভ্যালী পার্ক ও প্রাকীর্তি ফাউন্ডেশন। গ্রীণ ভ্যালী পার্কের সহায়তায় ও প্রাকীর্তি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় শনিবার (২৩ মে-২০২০) নাটোরের লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ডক্টরস্ সেফটি চেম্বার ফ্লু কর্নারের উদ্বোধন করা হয়।


ডাক্তার ও রোগীসহ সকলের স্বাস্থ্য রক্ষায় গ্রীণ ভ্যালী পার্কের সহায়তায় ও প্রাকীর্তি ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে ডক্টরস্ সেফটি চেম্বার ফ্লু কর্নারের উদ্বোধন করেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এমপি।

উদ্বোধন কালে এমন মহতী কাজের জন্য সংসদ সদস্য সহ সকলে গ্রীণ ভ্যালী পার্ক ও প্রাকীর্তি ফাউন্ডেশনের কর্তৃপক্ষকে সাধুবাদ জানান।

এসময় উপস্থিত ছিলেন, লালপুর উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি, লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আমিনুল ইসলাম, প্রাকীর্তি ফাউন্ডেশনের পরিচালক সুলতানুজ্জামান টিপু, লালপুর পাবলিক লাইব্রেরীর সভাপতি আব্দুল ওয়াদুদ প্রমুখ।

এসময় লালপুর উপজেলার প্রথম করোনা পজিটিভ শনাক্ত স্বাস্থ্য কর্মী পারভেজ মোশাররফ সুস্থ হওয়ায় লালপুর উপজেলা প্রশাসন ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পক্ষ থেকে তাকে উপহার সামগ্রী প্রদান করা হয়। পাশাপাশি ২য় করোনা পজিটিভ শনাক্ত হাসান সুস্থ হওয়ায় তাকে সহ তার বাড়ীর সকলকে লক ডাউন তুলে নেন উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যুতি।