লালপুরে প্রধান শিক্ষকের অপসারণের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ


লালপুর( নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুরে ভেল্লাবাড়ীয়া আব্দুল ওয়াহেদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হকের অপসারণ, নিয়মতান্ত্রিক ও সুষ্ঠভাবে নতুন ম্যানেজিং কমিটির গঠনের দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩আগষ্ট) সকাল ১১টার দিকে বিদ্যালয়ের সামনে এলাকাবাসীর আয়োজনে এই মানববন্ধন ও বিক্ষোভ মিছিল কর্মসূচীতে অংশ গ্রহন করেছে বিদ্যালয়ের অভিভাবক ও স্থানীয়জনগনসহ শিক্ষার্থীরা।এসময় বক্তব্য রাখেন বিদ্যালয়ের দাতা সদস্য আব্দুল লতিফ মাস্টার, অভিভাবক হাফিজুর রহমান, শামীম আহমেদ প্রমূখ। মানববন্ধন শেষে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন।

মানববন্ধনে বক্তারা বলেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক এনামুল হক আসার পরে ম্যানেজিং কমিটির বর্তমান সভাপতির সাথে যোগসাজেশে নানা অনিয়ম ও দূর্নীতি করেছেন। এছাড়া নিয়ম বহির্ভূত কমিটি করা হয়েছে। যার কারনে প্রতিষ্ঠানটি নানাভাবে ক্ষতির সম্মুখীন হচ্ছে। এ অবস্থায় বক্তারা প্রধান শিক্ষকের অপসারণ ও পুনরায় কমিটি গঠনের দাবি জানান।

এই বিষয়ে অভিযুক্ত প্রধান শিক্ষক এনামুল হক জানান, আমার বিরদ্ধে আনিত অভিযোগ সত্য নয়। বাইরে থেকে লোক ভাড়া করে মানববন্ধন করা হয়েছে। অন্যদিকে নিয়ম মেনেই কমিটি করা হয়েছে। অদূর ভবিষ্যতে বিদ্যালয়ে নিয়োগ দেওয়া হবে এমন বিষয়কে সামনে রেখেই একটি চক্র বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা চালাচ্ছে।

এস/আই