কমিটিতে পরিবর্তন

লালপুরে পুনরায় আ’লীগের সভাপতি ঝুলফু, সম্পাদক সাগর

লালপুর (নাটোর) প্রতিনিধি:

নাটোরের লালপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে নানা নাটকীয়তা ও জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে আফতাব হোসেন ঝুলফু পুনরায় সভাপতি নির্বাচিত হয়েছেন ও শামীম আহমেদ সাগর সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৭জুলাই) রাত সাড়ে ১১টার দিকে নাটোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম রমজান স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

এর আগে বুধবার বিকাল সোয়া ৪টায় লালপুর ডিগ্রী কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে আফতাব হোসেন ঝুলফুকে সভাপতি ও রোকনুল ইসলাম লুলুকে সাধারণ সম্পাদক করে নব-নির্বাচিত কমিটির নাম ঘোষনা করেন সম্মেলনের প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশন মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন।

বিশিষ্ট ঠিকাদার রোকুনুল ইসলাম লুলুকে সাধারণ সম্পাদক পদে নাম ঘোষণা করার পর থেকেই দলের ভেতরে ও বাইরে শুরু হয় সমালোচনার ঝড়। অবশেষে রাতে রোকনুল ইসলাম লুলুকে সাধারন সম্পাদকের পদ থেকে সরিয়ে শহীদ মমতাজ উদ্দিনের পুত্র শামীম আহমেদ সাগরকে সাধারণ সম্পাদক করা হয়। সেই সাথে সহ-সভাপতি পদে আসম মাহামুদুল হক মুকুল ও যুগ্ম সাধারণ সম্পাদক পদে সাবেক চেয়ারম্যান আমিনুল ইসলাম জয়ের নাম ঘোষণা করা হয়েছে।

এস/আই