লালপুরে দু’দিনব্যাপী বিনামূল্যে স্বাস্থ্যসেবা কর্মসূচীর উদ্বোধন

লালপুর (নাটোর)প্রতিনিধি:

নাটোরের লালপুরে দু’দিনব্যাপী মোবাইল স্বাস্থ্য ক্যাম্পে বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ডায়াবেটিস পরীক্ষা, স্বাস্থ্য ও চিকিৎসা উপকরণ বিতরণ কর্মসূচী উদ্বোধন করা হয়েছে। সোমবার( ২২আগস্ট) কর্মসূচির উদ্বোধন করেন লালপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শামীমা সুলতানা।

এ সময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য বিভাগের ডেপুটি জেনারেল ম্যানেজার (ডিজিএম)ডা.এ কে এম আব্দুল কাইউম,ডা.শাহীন ইসলাম, ডা.গোলাম রাব্বানী, সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র‍্যাকটিসেস (সিদিপ) গোপালপুর শাখা ব্যবস্থাপক নেপাল চন্দ্র সরকার প্রমুখ।

সেন্টার ফর ডেভেলপমেন্ট ইনোভেশন এন্ড প্র‍্যাকটিসেস (সিদিপ) শাখা ব্যবস্থাপক নেপাল চন্দ্র সরকার জানান, স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদত বার্ষিকী উপলক্ষে আগামী ২২ও২৩আগস্ট বেসরকারি সংস্থা সিদিপ গোপালপুর (লালপুর) শাখার উদ্যোগে মোবাইল স্বাস্থ্য ক্যাম্প বিনামূল্যে স্বাস্থ্যসেবা, ডায়াবেটিস পরীক্ষা, স্বাস্থ্য ও চিকিৎসা উপকরণ বিতরণ কর্মসূচি গ্রহণ করা হয়।আগামী দিনে সাড়ে চার শতাধিক নারী পুরুষকে এই সেবা দেওয়া হবে। উদ্বোধনী দিনে প্রায় আড়াইশো রোগীকে স্বাস্থ্য সেবা প্রদান করা হয়েছে।

এস/আই