লালপুরে ট্রাক সহ টিসিবির পণ্য সামগ্রী জব্দ

লালপুর প্রতিনিধি:
নাটোরের লালপুরে খোলা বাজারে টিসিবির পণ্য বিক্রয়রে সময় নিয়ম অনুসারে পণ্য সামগ্রী না থাকায় ট্রাক সহ মালামাল জব্দ করা হয়েছে । আজ মঙ্গলবার সকালে উপজেলার গোপালপুর পৌরসভা এলাকার আজিমনগর রেলওয়ে স্টেশনের কদমতলা নামক স্থান থেকে এসব জব্দ করা হয়।

জানা যায়, ঘটনাস্থলে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি সরজমিনে এসে টিসিবির পণ্য বিক্রয় কার্যক্রম তদন্ত করেন। এসময়  ৩৮ লিটার সয়াবিন তেল, পিঁয়াজ ৬০ কেজি নিয়ম অনুসারে কম পাওয়া যায়। এছাড়া যেখানে ১৬ বস্তা চিনি থাকার নিয়ম থাকলেও চিনির ১৭ টি খালি বস্তা দেখানো হয়। এছাড়া ডালের হিসাব না পাওয়ায় বিষয়টি তদন্ত করে ট্রাক সহ মালামাল জব্দ করে লালপুর থানায় হস্তাতর করেন।

এবিষয়ে গোপালপুর পৌর ছাত্রীলীগের আহবায়ক উপল কুমার পাল (সজল) বলেন, কয়েক দিন আগে আমরা শুনেছি। টিসিবির পণ্য সামগ্রী নিয়ম অনুসারে কম রাখা হচ্ছে।, মঙ্গলবার সকাল থেকেই আমরা ছাত্রলীগের নেতা-কর্মীরা টিসিবির পণ্য বিক্রয় কালে ঘটনা স্থলে থাকি এবং ডিলার শরিফুল ইসলাম কার্তিক কে ফোনে জিজ্ঞাসা করি যে আপনার পণ্য সামগ্রী কম আছে কি? প্রশ্নের জবাবে তিনি বলেন আমাদের কোন পণ্য কম নাই। পরে আমাদের সন্দেহ হলে স্থানীয় সাংবাদিকসহ উপজেলা নির্বাহী অফিসারকে বিষয়টি অবগত করি।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার উম্মুল বানীন দ্যূতি ঘটনা স্থলে বলেন, আপনারা তো নিজেরাও দেখছেন টিসিবিরি পণ্য সমগ্রী জব্দ করে থানায় হস্তাতর করা হয়েছে । তিনি আরো বলেন, ডিলারের বিরুদ্ধে নিয়মিত মামলা হবে ।

এবিষয়ে লালপুর থানার ওসি সেলিম রেজা বলেন, একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।