লক্ষ্মীপুরে মা-বাবাকে পিটিয়ে কলেজছাত্রীকে অপহরণ

সিল্কসিটিনিউজ ডেস্ক: লক্ষ্মীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে এক কলেজছাত্রীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগর এলাকায় এ ঘটনা ঘটে। হামলায় কলেজছাত্রীর আহত বাবাকে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং মা কুলসুম বেগমকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়েছে। লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম বিষয়টি নিশ্চিত করেছেন।

অপহৃত কলেজছাত্রী স্থানীয় একটি কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিলেন।

অপহৃত শিক্ষার্থীর মা জানান, পাশের বাড়ির হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তার মেয়েকে উত্ত্যক্ত করে আসছিল। কিছুদিন ধরে মেয়ের বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে রান্না ঘরে রাতের খাবার খাচ্ছিলাম। মেয়ে তখন বসত ঘরে ছিল। এ সময় হেলাল উদ্দিন ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে রান্না ঘরের দরজা বাইরে থেকে বন্ধ করে দেয়। পরে জোর করে মুখ বেঁধে অস্ত্র ধরে মেয়েকে অপহরণ করে নিয়ে যায়। এ সময় মেয়ের চিৎকার ও গোঙানির শব্দে রান্না ঘরের বেড়া ভেঙে বের হয়ে বাধা দিলে অপহরণকারীরা স্বামী ও আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।

খবর পেয়ে লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম ঘটনাস্থল পরিদর্শন করেছেন। তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান, অপহৃতকে উদ্ধারে পুলিশী অভিযান চলছে। সূত্র: বাংলা ট্রিবিউন