রিয়ালের জয়ে গোলহীন রোনালদো

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

স্প্যানিশ লা লিগায় সহজ জয় তুলে নিয়েছে রিয়াল মাদ্রিদ। অপেক্ষাকৃত দুর্বল দল লেগানেসের বিপক্ষে জিনেদিন জিদানের শিষ্যরা ৩-০ গোলে জিতেছে। আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষেই রইলো রোনালদো বাহিনী।

 

নিজেদের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে লেগানেসকে আতিথ্য জানায় রিয়াল। ইনজুরির কারণে রিয়ালের ফরাসি তারকা করিম বেনজেমা না থাকলেও আক্রমণভাগে ছিলেন রোনালদো, বেল আর আলভারো মোরাতা।

 

ম্যাচের শুরুতে কিছু অগোছালো থাকলেও সময় বাড়ার সঙ্গে রিয়ালের খেলায় গতি আসে। জিদান শিষ্যদের গুছিয়ে খেলার কারণে ম্যাচের ৩৮ মিনিটের মাথায় লিড নেয় স্বাগতিকরা। স্প্যানিশ তারকা ইসকোর দারুণ অ্যাসিস্ট থেকে গোলটি করেন ওয়েলস তারকা গ্যারেথ বেল।

 

১-০ গোলে এগিয়ে থাকা রিয়ালের হয়ে দ্বিতীয় গোলটিও করেন বেল। প্রথমার্ধের যোগ করা অতিরিক্ত সময়ে মোরাতার সহায়তায় দলের দ্বিতীয় গোলটি করেন ওয়েলস তারকা। ২-০ গোলের লিড ধরে রেখে বিরতিতে যায় রিয়াল।

 

বিরতির পর আবারো কিছুটা ঝিমিয়ে পড়ে রিয়াল। স্বাগতিকদের কোনো সুযোগ দেয়নি আতিথ্য নেওয়া লেগানেস। তবে, ৭৬ মিনিটের মাথায় ঠিকই লিড বাড়িয়ে নেয় জিদান শিষ্যরা। দলের তৃতীয় গোলটি করেন আলভারো মোরাতা। তৃতীয় গোলটির জন্য মোরাতা সহায়তা পান টনি ক্রুসের। ৩-০তে এগিয়ে থেকেই মাঠ ছাড়ে রিয়াল মাদ্রিদ।

 

এ ম্যাচের জয়ের ফলে ১১ ম্যাচ শেষে রিয়ালের পয়েন্ট বেড়ে দাঁড়ালো ২৭, অবস্থান এক নম্বরে। আর সমান ম্যাচ খেলে অ্যাতলেতিকো মাদ্রিদের পয়েন্ট ২১, অবস্থান তিন নম্বরে। মাঝে দুইয়ে থাকা বার্সেলোনা ১০ ম্যাচ খেলে সংগ্রহ করেছে ২২ পয়েন্ট। রাতের ম্যাচে চার নম্বরে থাকা সেভিয়ার বিপক্ষে খেলবে বার্সা।

সূত্র: বাংলা নিউজ