শনিবার , ১০ সেপ্টেম্বর ২০১৬ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রামেকে নয় পরিবারকে দেওয়া হলো জলির লাশ

নিউজ ডেস্ক
সেপ্টেম্বর ১০, ২০১৬ ২:৪২ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতকা বিভাগের শিক্ষিকা আকতার জাহান জলির (৪৫) লাশ ময়না তদন্ত শেষে তার পরিবার ও রাবির শিক্ষকদের কাছে তুলে দেওয়া হয়েছে।

আজ শনিবার  দুপুর ২টার দিকে রামেক হাসপাতালে ময়না তদন্ত শেষে আকতার জাহানের ছোট ভাই কামরুল হাসান রতনের কাছে লাশ হস্তান্তর করা হয়।

মামলা করা হবে কিনা এ বিষয়ে নিহত আকতার জাহানের ছোট ভাই কামরুল হাসান রতন বলেন, তার প্রথম নামাজের জানাযা রাবিতে হবে। আমরা এখনও ময়নাতদন্ত রিপোর্ট হাতে পায় নি। তা হাতে পেলে সিদ্ধান নেওয়া হবে।
14256794_674989829325668_1952677203_n-copy
রামেক হাসপাতালের ফরেনসিক বিভাগের ডাক্তার সিনিয়র প্রভাষক এনামুল হক বলেন, ময়নাতদন্তে শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বিষক্রিয়ায় তার মৃত্যু হয়েছে। ভিসেরা পরীক্ষার জন্যে পাঠানো হয়েছে। রিপোর্ট হাতে পেলে বিষয়টি পরিষ্কার হওয়া যাবে।

এর আগে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের উপপুলিশ কমিশনার আমির জাফর সাংবাদিকদের বলেন, প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। তিনি আত্মহত্যা করেছেন। তবে এখরো পুরোপুরি বলা যাচ্ছে না ময়না তদন্ত ছাড়া।

তিনি আরো বলেন, নিহতর মা অসুস্থ অবস্থায় ঢাকায় আছেন। তার ময়ের ইচ্ছে মতে তার লাশ ঢাকায় নিয়ে যাবেন।

এদিকে তার লাশ নিতে আসেন, ছোট ভাই রতন, ভগ্নিপতি খোকন, মামাতো ভাই শামিম হাসান রানা ও ইকবাল হোসেন। এসময় রাজশাহী রাবির বিভিন্ন বিভাগের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টার দিকে বিছানার ওপর মশারির ভিতর পড়ে থাকা অবস্থায় বিশ্ববিদ্যালয়ের জুবেরি ভবনের ৩০৩ নম্বর কক্ষ থেকে পুলিশ শিক্ষিকা আকতার জাহান জলির লাশ উদ্ধার করে। পরে তাকে রামেকের মর্গতে রাখা হয়। তিনি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহযোগী অধ্যাপক ছিলেন।

 

স/আ

সর্বশেষ - রাজশাহীর খবর