রাবি সাংবাদিক সমিতির উদ্যোগে ইফতার মাহফিল

রাবি প্রতিনিধি:

রাজশাহী বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (রাবিসাস) উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সোমবার (১৮ এপ্রিল) ৬টার দিকে বিশ্ববিদ্যালয়ের ডিনস কমপ্লেক্সে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। বিশেষ অতিথি ছিলেন, উপ-উপাচার্য অধ্যাপক সুলতান-উল-ইসলাম, উপ-উপাচার্য অধ্যাপক ড. চৌধুরী মো. জাকারিয়া।

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার বলেন, মাহে রমজান হলো সংযমের মাস। আমরা সকলে মিলে এই মাসের পবিত্রতা রক্ষা করবো। এই মাসের পবিত্র রক্ষা করা জরুরী। সেই সাথে সকল ধর্ম-বর্ণ নির্বিশেষে মানুষের সাথে ভালো সম্পর্ক  রাখতে হবে। বিশ্ববিদ্যালয়ে ভাবমূর্তি ফিরিয়ে আনতে ক্যাম্পাসের গণমাধ্যমকর্মীদের সহযোগিতা প্রয়োজন। গণমাধ্যমকর্মীদের কাছে দাবি তারা যেনো বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন করে বিশ্ববিদ্যালয়ের ভাবমূর্তিকে উজ্বল করে।

অনুষ্ঠানে রাবি সাংবাদিক সমিতির সভাপতি নুরুজ্জামান খান সভাপতিত্ব করেন ও সাধারণ সম্পাদক নুর আলম সঞ্চালনা করেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জনসংযোগ দপ্তরের প্রশাসনের প্রদীপ কুমার পাণ্ডে, রেজিষ্ট্রার আব্দুস সালাম, রাবি শিক্ষক সমিতির সভাপতি ড. দুলাল চন্দ্র বিশ্বাস ও সাধারণ সম্পাদক অধ্যাপক কুদরত-ই-জাহান, বিশিষ্ট নাট্যকার ও ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক মলয় কুমার ভৌমিকসহ বিশ্ববিদ্যালয় ও রাজশাহীর সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

জি/আর