রাবি গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের রজত জয়ন্তী ২৭ সেপ্টেম্বর

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ২৫ বছর পূর্তি উপলক্ষে রজত  জয়ন্তী উৎসব আগামী ২৭ ও ২৮ সেপ্টেম্বর দুই দিনব্যাপী অনুষ্ঠিত হবে। দুই দিনব্যাপী এ অনুষ্ঠানে বর্ণাঢ়্য র‌্যালি, স্মৃতিচারণমূলক অনুষ্ঠান, অ্যালামনাই অ্যাসোসিয়েশন গঠন, ফ্রে-শিপ ক্রিকেট ম্যাচ, সাংবাদিকতা বিষয়ক সেমিনার এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুুষ্ঠিত হবে।

বিভাগের সভাপতি ড. প্রদীপ কুমার পাণ্ডে স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, রজত জয়ন্তী উপলক্ষে ইতোমধ্যে সাবেক শিক্ষার্থীদের নিবন্ধন শুরু হয়েছে। বিভাগের শিক্ষক ও সাবেক শিক্ষার্থীদের সমন্বয়ে বিভিন্ন উপ-কমিটি ও লিয়াজো কমিটি গঠন করা হয়েছে। যারা নিবন্ধন করতে ইচ্ছুক তাঁরা নিবন্ধন ফি বাবদ সাবেক শিক্ষার্থীকে একা এক হাজার পাঁচশত টাকা এবং দম্পতিসহ দুই হাজার পাঁচশত টাকা দিতে হবে। আগামী ১৫ মে নিবন্ধনের শেষ তারিখ ঘোষণা করা হয়।

এজন্য নিবন্ধন ফরম পূরণপূর্বক অগ্রণী ব্যাংক রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখায় জয়ন্তী উদযাপন তহবিল, সঞ্চয়ী হিসাব নং- ০২০০০১১৭৮০০৫২ নম্বরে প্রদান করা যাবে। বিকাশ এবং রকেটের মাধ্যমেও নিবন্ধনের টাকা পাঠানো যাবে।

এছাড়াও রজত জয়ন্তী উপলক্ষে প্রকাশিতব্য সুভ্যেনিরে বিভাগের সাবেক শিক্ষার্থীদের কাছ থেকে স্মৃতিচারণমূলক লেখাও আহবান করা হয়েছে। সংশ্লিষ্ট প্রয়োজনে ০১৭১৬৭৮৯৭৮৩ এবং ০১৭১২০৮৫৬০০ নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করা হয়েছে।

স/শ