রাবির পাঁচ পদে নতুন নিয়োগ

নিজস্ব প্রতিবেদক, রাবি:

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের প্রশাসকসহ পাঁচটি পদে নতুন নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৭ আগস্ট) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী স্বাক্ষরিত পৃথক অফিস আদেশের মাধ্যমে এ তথ্য জানান হয়।

আদেশে বলা হয়েছে নতুন নিয়োগপ্রাপ্তরা আগামী ১ সেপ্টেম্বর থেকে তাদের দায়িত্বাভার গ্রহণ করবেন। দায়িত্বপ্রাপ্তরা ভাড়ামুক্ত বাসা ও মাসিক হারে অতিরিক্ত সম্মানী পাবেন।

নিয়োগপ্রাপ্তরা হলেন, জনসংযোগ দপ্তরের প্রশাসক পদে ফার্মেসি বিভাগের অধ্যাপক ড. আজিজুর রহমান, কেন্দ্রীয় গ্রন্থাগার প্রশাসক পদে রসায়ন বিভাগের অধ্যাপক হাবিবুর রহমান, পরিবহন দপ্তর প্রশাসক পদে ফাইন্যান্স বিভাগের সহযোগী অধ্যাপক মোকছিদুল হক, রাবি মানসিক স্বাস্থ্য কেন্দ্রের পরিচালক পদে মনোবিজ্ঞান বিভাগের অধ্যাপক আনোয়ারুল হক সুফী এবং তাপসী রাবেয়া হলের প্রাধ্যক্ষ পদে উদ্ভিদবিজ্ঞান বিভাগের অধ্যাপক ফেরদৌসী মহলকে নিয়োগ দেওয়া হয়েছে। এদের মধ্যে অধ্যাপক আনোয়ারুল হক সুফী তার পদে দ্বিতীয়বারের মত নিয়োগ পেলেন।

আদেশে আরো উল্লেখ করা হয়, মানসিক স্বাস্থ্যকেন্দ্রের পরিচালক পদে অধ্যাপক আনোয়ারুল হককে অবৈতনিকভাবে ২০২৩ সালের ৩১ আগস্ট পর্যন্ত ওই পদে পুনঃনিয়োগ প্রদান করা হয়েছে। অন্য চারটি পদে দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত দায়িত্ব পালন করবেন।

স/অ