রাবির নবনিযুক্ত উপাচার্যের সাথে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্যের সৌজন্য সাক্ষাৎ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের নবনিযুক্ত উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার এবং উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম-এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোাসাদ্দিক।

আজ রবিবার(৪ সেপ্টেম্বর) দুপুরে সৌজন্য সাক্ষাতকালে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের পক্ষে ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোাসাদ্দিক রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার এবং উপ-উপাচার্য প্রফেসর ড. চৌধুরী মো. জাকারিয়া ও উপ-উপাচার্য প্রফেসর ড. সুলতান-উল-ইসলাম্-এর হাতে ফুল এবং স্মারক উপহার তুলে দেন ।

এ সময় বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্বাহী পরিচালক জনাব মো. শামীম আহসান পারভেজ , পরীক্ষা নিয়ন্ত্রক পারমিতা প্রমুখ উপস্থিত ছিলেন ।

বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও উপ-উপাচার্যদ্বয়কে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনের জন্য আমন্ত্রণ জানান। সাক্ষাতকালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. গোলাম সাব্বির সাত্তার বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের সার্বিক মঙ্গল কামনা করেন এবং নির্মাণাধীন স্থায়ী ক্যাম্পাস পরিদর্শনের আশাবাদ ব্যক্ত করেন।

স/রি