মঙ্গলবার , ৩১ অক্টোবর ২০১৭ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাবির ‘এ’ ও ‘সি’ ইউনিটের ফল প্রকাশ

Paris
অক্টোবর ৩১, ২০১৭ ৭:৪৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিট (কলা অনুষদ) ও ‘সি’ ইউনিটের (বিজ্ঞান অনুষদ) ফল প্রকাশ করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

ওয়েবসাইটে প্রকাশিত ফলাফল থেকে জানা যায়, ‘এ-১’ শিফট থেকে মেধাক্রম অনুযায়ী প্রথম ১৫০৬ এবং ‘এ-২’ শিফট থেকে ১৫২৯ জনকে সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আগামী ১২ নভেম্বর ‘এ-১’ ও ১৩ নভেম্বর ‘এ-২’ শিফটের সাক্ষাৎকার সকাল ৯টা থেকে বিশ্ববিদ্যালয়ে ডিনস্ কমপ্লেক্সে অনুষ্ঠিত হবে। ৮ নভেম্বরের মধ্যে বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে বিষয় পছন্দক্রম ফরম পূরণ করে সাক্ষাৎকারের সময় সাথে আনতে হবে। ইংরেজি বিভাগে ভর্তিচ্ছুদের লিখিত পরীক্ষা ১৪ নভেম্বর এবং নাট্যকলা ও সঙ্গীত বিভাগের মনোনীতদের ব্যবহারিক পরীক্ষা ৪ থেকে ৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

অন্যদিকে, ‘সি’ ইউনিটে উত্তীর্ণ শিক্ষার্থীদের আগামী ৭ থেকে ২০ নভেম্বরের মধ্যে বিভাগ পছন্দক্রম ফরম পূরণ করতে হবে। ২৩ নভেম্বর মেধাতালিকা অনুযায়ী ভর্তির জন্য মনোনীতদের চূড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। শারীরিক শিক্ষা ও ক্রীড়াবিজ্ঞান বিভাগে ভর্তিচ্ছুদের ব্যবহারিক পরীক্ষার সময়সূচি ১৩ নভেম্বর প্রকাশ করা হবে।

সাক্ষাৎকারের সময় প্রার্থীকে মাধ্যমিক ও উচ্চ-মাধ্যমিক পরীক্ষার মূল নম্বরপত্র, রেজিস্ট্রেশন কার্ড এবং সংশ্লিষ্ট পরীক্ষার প্রবেশপত্র সাথে আনতে হবে। ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.ru.ac.bd) পাওয়া যাবে।

স/অ

সর্বশেষ - শিক্ষা