কাঁকনহাট পৌর আওয়ামী লীগ’র ঈদ পূণর্মিলনী


নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী গোদাগাড়ীর কাঁকনহাট পৌর আওয়ামী লীগের ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। বুধবার ১৩ জুলাই কাঁকনহাট পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের আয়োজনে এই ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়।

দলীয় নেতৃবৃন্দের মধ্যে সৌহার্দ মনোভাব জাগ্রত, পরিচিতি এবং সাংগঠনিক তৎপরতা বৃদ্ধির লক্ষে পৌর অডিটরিয়ামে এই ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঁকনহাট পৌরসভার সাবেক মেয়র, কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল মজিদ মাস্টার।

কাঁকনহাট পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ন কবীর এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কাঁকনহাট পৌরসভা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা এস.এম মহসিন খান, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন শওকত, ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাইফুর রহমান বকুল, পৌর যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি সারওয়ার মুর্শেদ রুবেল, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম মাস্টার, পৌর কৃষক লীগ সভাপতি ও কাউন্সিলর কল্লোল হোসেন।

আরো উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আজাহার আলী, মিজানুর রহমান মিজান, আনারুল ও আরশেদ আলী, কাঁকনহাট উ”চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক মাইনুল ইসলাম ময়না, পৌর মহিলা লীগের আহ্বায়ক মর্জিনা বেগম, যুগ্ম আহ্বায়ক শামীমা পারভীন, ছাত্রলীগের সভাপতি আবু সুফিয়ান ও সাধারণ সম্পাদক শালিক আহম্মেদসহ অত্র পৌরসভা ও সকল ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

এস/আই