রাবিতে সুবিধাবঞ্চিত শিশুদের ঈদের জামা বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

ঈদের খুশি হয়তবা শিশুদেরই সবচেয়ে বেশী, আর ঈদের খুশি মানেই ঈদে নতুন জামা। কিন্তু  অনেক শিশুদের হয়তবা সাধ্য নেই সাধ থাকলেও। তাই এই অসহায় শিশুদের মুখে একটু হাসি ফোটানোর জন্য পাশে দাঁড়িয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের স্বেচ্ছাসেবী সংগঠন “নবজাগরণ ফাউন্ডেশন”।

সোমবার শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র -শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে নতুন জামা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। এই অসহায় শিশুদের আগাম ঈদের নতুন জামা দিয়ে তাদের ঈদ আনন্দকে বাড়িয়ে দিয়েছে বহুগুণ। শিশুরাও উচ্ছ্বসিত ঈদের নতুন জামা পেয়ে।

নবজাগরণ ফাউন্ডেশনের সভাপতি খন্দকার মারজান আতিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাঈম হোসাইনের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ও বাংলাদেশ হাই কমিশন যুক্তরাজ্য ও আয়ারল্যান্ড সাবেক হাই কমিশনার প্রফেসর ড.এম.সাইদুর রহমান খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর এম. আবদুস সোবহান, উপ-উপাচার্য প্রফেসর ড.আনন্দ কুমার সাহা, ছাত্র উপদেষ্টা প্রফেসর ড.জান্নাতুল ফেরদৌস।

এছাড়াও বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের মধ্যে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সমাজকর্ম বিভাগের সভাপতি প্রফেসর ছাদেকুল আরেফিন মাতিন, অর্থনীতি বিভাগের প্রফেসর ইলিয়াছ হোসেন, পরিসংখ্যান বিভাগের সহযোগী অধ্যাপক মনিমুল হকসহ প্রমুখ।

স/অ