রাবিতে কাহালু উপজেলার নবীন শিক্ষার্থীদের বরণ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ভর্তি হওয়া বগুড়া জেলার কাহালু উপজেলার শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের ক্যাফেটেরিয়ায় কাহালু উপজেলা সমিতি আয়োজিত এক অনুষ্ঠানে ফুল ও শিক্ষা উপকরণ দিয়ে নবীন শিক্ষার্থীদের বরণ করে নেওয়া হয়।

সমিতির বিদায়ী সভাপতি ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের শিক্ষার্থী মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা কলা অনুষদের অধিকর্তা অধ্যাপক ড. এফ এম এ এইচ ত্বাকী। বিশেষ অতিথি ছিলেন আরেক উপদেষ্টা ফলিত রসায়ন বিভাগের সিনিয়র অধ্যাপক ড. সি. এম. মোস্তফা ও গণিত বিভাগের অধ্যাপক ড. গৌর চন্দ্র পাল। অনুষ্ঠানে ২০১২-১৩ শিক্ষাবর্ষের শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা হিসেবে ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে বক্তারা নবীন ও বিদায়ী শিক্ষার্থীদের উদ্দেশে দিকনির্দেশনামূলক বক্তব্য দেন। এ সময় তারা সমিতির কার্যক্রমকে গতিশীল রাখার জন্য সবাইকে একসঙ্গে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে আরবী সাহিত্য বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী মো. আবু বকর সিদ্দিককে সভাপতি, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী সাদিকুল ইসলামকে সাধারণ সম্পাদক এবং ইসলামিক স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রাকিবুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ২০১৮-১৯ সেশনের জন্য পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।
স/শ