রাণীনগরে ২টি চোরাই গরু উদ্ধার- আটক দুই

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে আরো দুইটি চোরাই গরু উদ্ধারসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার রাতে উপজেলার ঘোষগ্রাম এলাকা থেকে গরুসহ তাদের দুইজনকে আটক করা হয়। গত ১০ ডিসেম্বর রাতে আত্রাই উপজেলা থেকে গরু দুইটি চুরি হয়। উদ্ধার গরু ও আটক দুইজনকে রাতেই আত্রাই থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ৮ ডিসেম্বর রাতে একটি চোরাই গরু উদ্ধারসহ একজনকে আটক করে পুলিশ।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ বলেন, গত ১০ ডিসেম্বর রাতে আত্রাই উপজেলার ক্ষিদ্র কালিকাপুর গ্রামের আজাহারের ছেলে ফিরজ হোসেনের গোয়াল ঘর থেকে দুইটি গরু চুরি হয়ে যায়। এঘটনায় শনিবার আত্রাই থানায় একটি মামলা দায়ের করেন ফিরজ। এদিকে রাণীনগর উপজেলার ঘোষগ্রাম এলাকায় চোরাই গরু রয়েছে এমন গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সন্ধ্যায় অভিযান পরিচালনা করেন রাণীনগর থানা পুলিশ। এসময় ঘোষগ্রাম থেকে চোরাই দুইটি গরু উদ্ধারসহ জাহিদুল ইসলাম (৪২) ও রুবেল হোসেন (৪০) নামে দুইজনকে আটক করা হয়। আটক দুইজন আত্রাই উপজেলার ক্ষিদ্র কালিকাপুর গ্রামের বাসিন্দা।

ওসি শাহিন আকন্দ আরও জানান, উদ্ধার গরু ও আটককতৃদের রাতেই আত্রাই থানা পুলিশে হস্তান্তর করা হয়েছে। এর আগে গত ৮ ডিসেম্বর রাতে রাণীনগর উপজেলার পূর্ব বালুভরা গ্রাম থেকে একটি চোরাই গরু উদ্ধার ও ফারুক হোসেন ওরফে সাফেল (৩৫) কে আটক করে আদালতে প্রেরণ করা হয়েছে।