রাণীনগরে সোনালী ব্যাংকের ত্রি-মোহনী শাখার ভবন উদ্বোধন

রাণীনগর প্রতিনিধি :
নওগাঁর রাণীনগর উপজেলায় সোনালী ব্যাংক লিমিটেডের ত্রিমোহনী শাখার নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। রবিবার বেলা ১১টায় উপজেলার নগরব্রিজ বাজারে অজিত সাহার সুপার মার্কেটের ২য় তলায় সোনালী ব্যাংকের ত্রিমোহনী শাখার নতুন এ ভবনের উদ্বোধন করা হয়। একইসঙ্গে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রম শুরু করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে নতুন ভবনের এবং ব্যাংকিং কার্যক্রমের উদ্বোধন করেন স্থানীয় এমপি আনোয়ার হোসেন হেলাল।

সোনালী ব্যাংক লিমিটেডের নওগাঁ প্রিন্সিপাল অফিসের ডেপুটি জেনারেল ম্যানেজার মো: ওলিউজ্জামানের সভাপতিত্বে ও ত্রিমোহনী শাখার ম্যানেজার জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাণীনগর উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, রাণীনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সেলিম রেজা, সোনালী ব্যাংক লিমিটেডের নওগাঁ প্রিন্সিপাল অফিসের এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মো: আহসান রেজা, নওগাঁ শাখার এসিসট্যান্ট জেনারেল ম্যানেজার মো: আজমল হোসেন, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন।

আরও উপস্থিত ছিলেন, নওগাঁ প্রিন্সিপাল অফিসের এসপিও মিজানুর রহামন, বাশার আহম্মেদ, প্রিন্সিপাল অফিসার মাহমুদুল হাসান, রাণীনগর টিটিডিসি শাখার ম্যানেজার মামুনুর রশিদ তালুকদার, রাণীনগর শাখার ম্যানেজার এবিএম আব্দুল হাকিম, আত্রাই শাখার ম্যানেজার শাহাদত হোসেন প্রমুখ। এছাড়া স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও গ্রহকরা উপস্থিত ছিলেন।