রাণীনগরে মাদকদ্রব্যসহ আটক ৩

রাণীনগর প্রতিনিধি: নওগাঁর রাণীনগরে গাঁজা, হেরোইন ও ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। শুক্রবার উপজেলার বিভিন্ন স্থানে পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। শনিবার দুপুরে তাদেরকে জেল হাজতে পাঠানো হয়েছে।
থানা পুলিশ জানায়, উপজেলার বিভিন্ন স্থানে মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় বড়বড়িয়া বাজার এলাকা থেকে ১৫ পুরিয়া হেরোইন ও ১৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ বড়বড়িয়া পশ্চিমপাড়া গ্রামের আক্তার হোসেন বাবলুর ছেলে আসিউল ইসলাম পলক (৩৪) কে আটক করা হয়। এছাড়াও কুজাইল এলাকায় অভিযান চালিয়ে ১৩ পুরিয়া গাঁজা ও ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ কুজাইল পশ্চিমপাড়া গ্রামের মুন্টু সরদারের ছেলে সুমন সরদার (৩০) কে আটক করা হয়। একই এলাকা থেকে ২১ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুর্গাপুর গ্রামের সাহাদত হোসেনের ছেলে সুমন আহম্মেদ (২৮) কে আটক করা হয়।
রাণীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম জানান, এলাকাতে মাদক ব্যবসা করে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে তাদেরকে আটক হয়। রাণীনগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে শনিবার দুপুরে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।
স/শা