রাণীনগরে বঙ্গবন্ধু-বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে উপজেলা পর্যায়ের বঙ্গবন্ধু ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকালে শের-এ বাংলা সরকারি মহাবিদ্যালয় মাঠে উপজেলা প্রশাসন ও উপজেলা শিক্ষা অফিস এ টুর্নামেন্টের আয়োজন করেন।

টুর্নামেন্টে মেয়েদের পর্বে ট্রাইবেকারে ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ১ গোলে সিম্বা সরকারি প্রাথমিক বিদ্যালয় দলকে হারিয়ে এবং ছেলেদের পর্বে রাণীনগর (২) সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ট্রাইবেকারে ২ গোলে বড়গাছা সরকারি প্রাথমিক দলকে হারিয়ে বিজয়ী হয়। সারা দেশ থেকে প্রাথমিক পর্যায়ে মেধাবী খেলোয়ারদের খুঁজে বের করতে প্রতিবছরই সরকারি ভাবে এই টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়ে আসছে। তারই ধারাবাহিকতায় গত ২৫ জুলাই রাণীনগর উপজেলায় এই টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মেয়েদের ৮টি ও ছেলেদের ৮টি দল অংশগ্রহণ করে।

চুড়ান্ত খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে রাণীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহাদাত হুসেইনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের খেলোয়ারদের হাতে পুরস্কার তুলে দেন নওগাঁ-৬ (রাণীনগর-আত্রাই) আসনের এমপি আনোয়ার হোসেন হেলাল।

এছাড়াও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাদিরউজ্জামান, উপজেলা সমবায় কর্মকর্তা জাফরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য জাকির হোসেন, শিক্ষা অফিসের অন্যান্য কর্মকর্তা, বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক ও রাজনৈতিক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।