রাণীনগরে পুলিশের অভিযানে পাঁচ জুয়াড়ি আটক

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে অভিযান চালিয়ে তাসের মাধ্যমে টাকা দিয়ে জুয়া খেলার অপরাধে পাঁচ জন জুয়াড়িকে আটক করেছে রাণীনগর থানা পুলিশ। উপজেলার চকবলরাম এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতদের সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।
আটককৃতরা হলেন, উপজেলার পূর্ব চকবলরাম গ্রামের তসলিম হোসেনের ছেলে রিয়াজুল ইসলাম (২০), রইচ সরদারের ছেলে আতিকুল সরদার (২৮), পশ্চিম গোবিন্দপুর গ্রামের ভুট্টু খানের ছেলে রানা ইসলাম (২০), জহুরুল ইসলামের ছেলে স্বপন খান (১৯) ও বাবুর আলীর ছেলে আরিফ হোসেন (২২)।
পুলিশ জানায়, তারা চকবলরাম গ্রাম এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে টাকা দিয়ে তাসের মাধ্যমে জুয়া খেলছিলো এমন গোপন সংবাদের ভিত্তিতে রাণীনগর থানার ওসি মো: জহুরুল হকের নেতৃত্বে থানার এসআই হুমায়ন কবির, রতন ও মিজান সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার রাতে সেখানে অভিযান চালায়। এ সময় জুয়াড়িকে পুলিশকে টের পেয়ে সেখান থেকে পানি ভেঙ্গে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে চকবলরাম মাঠ থেকে তাদের পাঁচজনকে আটক করে পুলিশ। এ সময় তাসের বোড থেকে তাস ও টাকা উদ্ধার করা হয়।
এ ঘটনায় রবিবার রাতে আটক পাঁচ জনসহ সাত জনকে পলাতক আসামি করে মোট ১২ জনের বিরুদ্ধে রাণীনগর থানায় জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।
রাণীনগর থানার ওসি মো: জহুরুল হক বলেন, এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে সোমবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে। এছাড়া মামলার পলাতক আসামিদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন তিনি।
স/অ