রাণীনগরে পাঁচ চাঁদাবাজ গ্রেফতার

রাণীনগর (নওগাঁ) প্রতিনিধি:


নওগাঁর রাণীনগরে আলামতসহ ৫ জন চাঁদাবাজ সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব-৫ নাটোর ক্যাম্পের একটি দল। মঙ্গলবার (২৭ জুলাই) বিকেলে উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন, উপজেলার সদরের পশ্চিম বালুভরা গ্রামের মৃত আঃ গফুরের ছেলে লুৎফর রহমান (৪৫), জালাল উদ্দিন শেখের ছেলে মাসুম (৩৪), জালালের ছেলে নয়ন (৩০), আঃ রাজ্জাকের ছেলে রাহিম (২৮) ও মৃত মছির উদ্দিনের ছেলে মফিজ (৩৩)।



র‌্যাব-৫, নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মো. সানরিয়া চৌধুরী জানান, কিছু দিন আগে রাণীনগর সদরের পশু হাসপাতাল মোড়ের নিকট ‘ডাক্তার সেবা’ নামক একটি জনকল্যাণ মূলক প্রতিষ্ঠান ম্যানেজারের কাছ থেকে তারা ২৫ হাজার টাকা চাঁদা গ্রহণ করে। এসময় আরো ৫ লাখ টাকা চাঁদা দারি করে। ওই প্রতিষ্ঠান ৫ লাখ টাকা চাঁদা দিতে অস্বীকার করায় তারা প্রতিষ্ঠানের ম্যানেজারকে বেধম মারধর করে ও প্রতিষ্ঠান বন্ধের হুমকি দেয়। পরবর্তীতে ৫ লাখ টাকা চাঁদা দিতে না পারায়  অফিসের আসবাবপত্র লুট করে নিয়ে যায়।

এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে উপজেলার সদরের পশ্চিম বালুভরা এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।আটককৃতদের বিরুদ্ধে রাণীনগর থানায় মামলা করা হয়েছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তিতে জানায়- আটককৃত ব্যক্তিরা এলাকার চাঁদাবাজ-সন্ত্রাসী। তাদের বিরুদ্ধে রাণীনগর থানায় চাঁদাবাজী, ছিনতাই, খুন, মারামারিসহ একাধিক মামলা রয়েছে।

স/আ