রাণীনগরে নতুন করে আরো ৪ জনের করোনা শনাক্ত

রাণীনগর  প্রতিনিধি: নওগাঁর রাণীনগর উপজেলায় নতুন করে হাসপাতালের স্টাফ ও ব্যবসায়ীসহ আরো চার জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। রবিবার সকালে সংক্রমিত এসব রিপোর্ট হাতে পেয়েছেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন। এর আগে রাণীনগর উপজেলায় ৪৮ জনের দেহে করোনা সংক্রমন শনাক্ত হলে ধীরে ধীরে সবাই সুস্থ্য হয়ে ওঠে।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: এএইচএম ইফতেখারুল আলম খাঁন বলেন, গত ৯ সেপ্টেম্বর রাণীনগর উপজেলার বেশ কয়েকজন করোনা ভাইরাসের সংক্রমন পরীক্ষার জন্য নমুনা দেয়। এর মধ্যে রাণীনগর হাসপাতাল স্টাফের একজন ৫৪ বছর বয়সি এবং ৪৮ বছর বয়সি একজনের দেহে সংক্রমন শনাক্ত হয়েছে। এছাড়া রাণীনগর উপজেলার পশ্চিমাঞ্চলে ৩১ বছর বয়সি একজন এবং পূর্বাঞ্চলে ৫৬ বছর বয়সি একজন ব্যবসায়ীর দেহে করোনা ভাইরাসের সংক্রমন শনাক্ত হয়েছে।

তিনি জানান, নওগাঁ জেলার মধ্যে গত ২৩ এপ্রিল প্রথম রাণীনগর হাসপাতালের এক সেবিকার দেহে করোনা সংক্রমন পাওয়া যায়। এরপর উপজেলা জুড়ে ডাক্তার, নার্স, ড্রাইভার, শিশুসহ ৪৮ জনের দেহে করোনা শনাক্ত হলে নিবির চিকিৎসায় তারা সবাই সুস্থ্য হয়ে ওঠেন। এরপর রবিবার সকালে নতুন করে আবারো ওই চার জনের দেহে করোনা ভাইরাসের সংত্রমন শনাক্ত হলো। এসব শনাক্তদের হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নিতে বলা হয়েছে বলে জানিয়েছেন এই কর্মকর্তা।