রাণীনগরে তিন নারীকে মারপিটের অভিযোগ, থানায় মামলা

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে তিন নারীকে মারপিট করার অভিযোগ উঠেছে। সম্প্রতি উপজেলার মধুপুর গ্রামে এ ঘটনাটি ঘটে। প্রতিপক্ষরা তিন নারীকে মারপিটের সময় জহুরা বিবি (৩৫) নামে এক নারীকে হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে। আহত তিনজনের মধ্যে একজন প্রাথমিক চিকিৎসা নিয়েছেন। আর অপর দুই নারী গুরুত্বর আহত হয়ে রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন। এ ঘটনায় জহুরার ভাই জিয়াউর বাদী হয়ে কয়েকজনকে আসামি করে থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, উপজেলার মধুপুর গ্রামের জাহাঙ্গীর আলমের স্ত্রী জহুরা বিবির সঙ্গে একই গ্রামের আজাদুলের ছেলে রাশেদ মন্ডলের জায়গা-জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে ২৩ জুলাই রাতে প্রতিপক্ষ রাশেদসহ কয়েকজন জহুরা বিবির বাড়ির আঙ্গিনায় গিয়ে জহুরাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এ সময় জহুরা বিবি তাদের গালিগালাজ করতে নিষেধ করলে কথা কাটাকাটির এক পর্যায়ে রাশেদ পূর্ব শত্রুতার জেরে জহুরাকে দেশীয় অস্ত্র হাসুয়া দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এমতাবস্থায় রাশেদের সহযোগীরাও জহুরাকে লাঠিসোটা দিয়ে এলোপাতারি মারপিট করতে থাকেন। এ সময় জহুরার চিৎকারে তার ননদ হাসিনা বিবি ও তার মেয়ে মারুফা এগিয়ে এলে তাদেরও প্রতিপক্ষরা মারধর করেন।

মামলার বাদী জহুরার ভাই জিয়াউর জানান, প্রতিপক্ষের মারধরে আমার বোন জহুরা ও তার ননদ হাসিনা বিবি গুরুত্বর আহন হন। এ সময় আমার ভগ্নিপতি স্থানীয়দের সহযোগীতায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এ ঘটনায় আমি বাদী হয়ে রাশেদসহ চারজনকে আসামি করে রাণীনগর থানায় মামলা করেছি। ঘটনার সুষ্ঠ বিচারের দাবিও জানান তিনি।

এ ব্যাপারে অভিযুক্ত রাশেদ মন্ডলের মন্তব্যের জন্য একাধিকবার যোগাযোগ করার চেষ্টা করেও তার কোন বক্তব্য পাওয়া যায়নি।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, মারপিটের ঘটনায় জহুরার ভাই বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন। আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।