রাণীনগরে ট্রান্সফরমার চোর চক্রের দুই সদস্য আটক

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে ট্রান্সফরমার চোর চক্রের দুই সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার রাখালগাছি-ভেবরা মাঠে একটি বৈদ্যুতিক পোলে থাকা ট্রান্সফারমার চুরির সময় স্থানীদের সহায়তায় তাদের দুইজনকে আটক করে থানা পুলিশ।

আটককৃতরা হলেন, নওগাঁ সদর উপজেলার কালুপাড়া গ্রামের আজিজার রহমান গবরার ছেলে সাজ্জাদ হোসেন ওরফে উদন (৫০) ও বগুড়ার দুপচাঁচিয়া উপজেলার কইল হাটখোলা গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে শাহিনুর ইসলাম (৩৩)।

পুলিশ জানায়, উপজেলার রাখালগাছি-ভেবরা মাঠে একটি বৈদ্যুতিক পোলে থাকা ট্রান্সফারমার গভীর রাতে চুরি করছিল চোরেরা। এ সময় গোপন সংবাদের ভিত্তিতে এবং স্থানীয়দের সহায়তায় ট্রান্সফারমার চুরির সময় হাতে নাতে চোর চক্রের সদস্য সাজ্জাদ ও শাহিনুরকে আটক করা হয়।

আটককালে তাদের কাছ থেকে চুরি করা কিছু বৈদ্যুতিক তার, বৈদ্যুতিক পোলে থাকা পোল টপ পিন ও ইনসুলেটর উদ্ধার করে পুলিশ। এছাড়া চুরির কাজে ব্যবহৃত ১টি বোল্ট কাটার, ১টি স্ক্রু ড্রাইভার, ১টি স্লাই রেঞ্জ, ১টি কাটিং প্লায়ার, ১টি হ্যাকস ব্লেড সেটসহ অতিরিক্ত ৪টি ব্লেড, ৫ টুকরা লোহার তৈরি রড, ১টি লোহার তৈরি শাবল ও ১টি টর্চ লাইট জব্দ করা হয়।

রাণীনগর থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, এ ঘটনায় আটককৃত দুইজনের বিরুদ্ধে শুক্রবার মামলা রুজু করে আদালতের মাধ্যমে তাদেরকে জেলহাজাতে পাঠানো হয়েছে।