রাণীনগরে টমটমের ধাক্কায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মচারি নিহত

রাণীনগর প্রতিনিধি:
নওগাঁর রাণীনগরে অটো টমটমের ধাক্কায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী কাম কম্পিউটার অপারেট জাহাঙ্গীর আলম (৪২) নিহত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার হাসপাতাল গেট এলাকায় রাণীনগর-নওগাঁ সড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত জাহাঙ্গীর আলম নওগাঁ সদর উপজেলার বোয়ালিয় গ্রামের আক্কাস আলী মন্ডলের ছেলে। তিনি রাণীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অফিস সহকারী কাম কম্পিউটার অপারেট পদে কর্মরত ছিলেন।

রাণীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কেএইচএম ইফতেখারুল আলম খান জানান, সকাল সাড়ে ৯টার দিকে একটি কাজের উদ্দেশ্যে জাহাঙ্গীর হাসপাতাল গেটের সামনে সড়কের পাশ দিয়ে হেটে দোকানে যাচ্ছিল। এ সময় উপজেলা গোলচত্বরের দিক থেকে নওগাঁর দিকে দ্রুত গতিতে যাওয়া একটি অটো টমটম পেছন থেকে জাহাঙ্গীরকে ধাক্কা দেয়। এতে টমটমের ধাক্কায় জাহাঙ্গীর পাকা সড়কে পড়ে মাথায় আঘাত লেগে গুরুত্বর আহত হন। এ সময় স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে তার অবস্থার অবনতি হওয়ায় নওগাঁ সদরে নেওয়া হয়। সেখানেও তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেলে নেওয়া পথে দুপুর ১২টার দিকে জাহাঙ্গীর মারা যান।

এ ব্যাপারে রাণীনগর থানার ওসি মো. আবু ওবায়েদ বলেন, ঘাতক টমটম ও চালককে শনাক্তের চেষ্টা চলছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।