রাণীনগরে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ

রাণীনগর প্রতিনিধি:

নওগাঁর রাণীনগরে নাছিমা বেগম (৩২) নামে দুই সন্তানের জননীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামী ও তার পরিবারের বিরুদ্ধে। রবিবার রাতে উপজেলার গোনা ইউনিয়নের ঘোষগ্রাম সৌদিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। খবর পেয়ে রাণীনগর থানা পুলিশ মরদেহ উদ্ধার করে সোমবার সকালে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে। গৃহবধূকে পরিকল্পিতভাবে হত্যা করে গলায় দঁড়ি দিয়ে ঝুলিয়ে রাখা হয়েছে বলে এলাকায় ব্যাপক গুণঞ্জন চলছে।

গৃহবধুর বড় ভাই মো: আসাদুল ইসলাম অভিযোগ করে বলেন, ‘আমার বোনকে তার স্বামী পিটিয়ে হত্যা করেছে। তারপর গলায় রশি (দঁড়ি) দিয়ে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রেখে লোক দেখানোর ভান করছে। আগে থেকেই আমার বোনকে তারা নির্যাতন করতো। এখন তারা পলাতক। আমি এর সুষ্ঠু বিচার চাই।’

জানা গেছে, উপজেলার গোনা ইউনিয়নের পিরেরা গ্রামের নবাব আলী ওরফে লবা সরদারের মেয়ে নাছিমা বেগমের সাথে ২০০৪ সালে একই উপজেলার ঘোষগ্রাম সৌদিপাড়া গ্রামের আতুল প্রাং এর ছেলে মো: এলাহী বক্স এর বিয়ে হয়। তাদের সংসারে এক ছেলে এক মেয়ে জন্ম গ্রহণ করে।

এব্যাপারে রাণীনগর থানার ওসি (তদন্ত) মো: তারেকুর রহমান সরকার বলেন, নাছিমা বেগমের মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রির্পোট পেলে গৃহবধূর মৃত্যুর কারণ জানা যাবে। এরপর আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও পুলিশের তদন্ত অব্যাহত রয়েছে। এব্যাপারে থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে বলে জানান এা কর্মকর্তা।

স/শা