রাজশাহী ল্যাবে ৫ জনের করোনা শনাক্ত, বিভাগে সংখ্যা দাঁড়ালো ১১৬

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী ল্যাবে আজ এখন পর্যন্ত নমুনা পরীক্ষা করে এই অঞ্চলের ৫ জনের করোনা শনাক্ত হয়েছে। তার মধ্যে জেলার তানোরের ২ জনের, পাবনার দু’জনের এবং নাটোরের একজনের। এ নিয়ে এই রাজশাহী বিভাগে এখন পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১১৬ জনে।

পাবনার আক্রান্ত দু’জনই নারী। তাদের বয় ২৯ ও ৫২ বছর। আর নাটোরের আক্রান্ত লালপুরের আক্রান্ত যুবকের বয়স ২৫। এছাড়াও রাজশাহীর তানোরের আক্রান্ত ‍দুজনের বয়স যথাক্রমে ৪২ ও ৩৩।

এদিকে তানোরের আক্রান্তরা দুজনেই পুরুষ। তাদের একজনের বিষয় ৪৩ এবং একজনের ৩৩ বছর। এর আগে তানোরে একজনের করোনা শনাক্ত হয়। এদিকে এ নিয়ে জেলায় মোট ১৭ জন আক্রান্ত হলেন। তাদের মধ্যে মারা গেছেন একজন। তিনি বাঘার বৃদ্ধ আব্দুস সোবহান। রাজশাহী আইডি হাসপাতালে মারা যান তিনি। এছাড়া জয়পুরহাটে মারা যান আরও এক ব্যক্তি। ফলে বিভাগে এখন মোট মৃত্যুর সংখ্যা দুইজনে।

অন্যদিকে রাজশাহী ল্যাবে আজ নতুন করে আরও ২১৯টি নমুনা এসেছে। এছাড়াও নমুনা জট রোধে গতকাল রবিবার ৭০০টি নমুনা ঢাকায় পাঠানো হয়েছে পরীক্ষার জন্য। সেখান থেকে প্রতিবেদন আসতে আরও দুই-তিন সময় লাগবে। আর ওই প্রতিবেদন আসলে রাজশাহী অঞ্চলে একদিনে আরও বেশকিছু করোনা রোগী শনাক্ত হতে পারে বলে আশঙ্কা করছেন রাজশাহীর ল্যাব সংশ্লিষ্টরা।

স/আর

 

আরও পড়ুন:

মেস ভাড়া ও ফি নিয়ে হুমকিরমুখে রাজশাহীর লাখো শিক্ষার্থীর পড়া-শোনা