রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৫০

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৫০ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। আজ শনিবার রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৫ জন, রাজপাড়া থানা ৯ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৭ জন, কাটাখালি থানা ৬ জন, বেলপুকুর থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৩ জন, কর্ণহার থানা ১ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ১ জনকে আটক করে। যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৪ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ রফিকুল (৩২) কে ১৮ পিস ইয়াবাসহ, রমযান (২১) কে ৪৫ গ্রাম হেরোইনসহ,ভুট্টু মিয়া (৫০) কে ১৭ গ্রাম হেরোইনসহ এবং স্বপন (২২) কে ৫৬ পিস ইয়াবাসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ রজব (৩৫) কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ ওসমান গনি ওরফে জীবন (২৩) কে ১০০ গ্রাম গাজাসহ, বুলবুল (২৮) কে ২৪ গ্রাম হেরোইনসহ, আনোয়ার (৪১) কে ৩ গ্রাম হেরোইনসহ,শিল্পী (৪৫) কে ৩০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
কাটাখালি থানা পুলিশ লালন আলী (২৫) কে ৫.৫০ হেরোইনসহ এবং সুমন আলী (২৩) ১৫ পিস ইয়াবাসহ আটক করে।
কাশিয়াডাঙ্গা থানা পুলিশ  আকাশ (১৯) কে ১ লিটার লুজ ফেন্সিডিলসহ এবং  তছলিম (৬০) ১০ পিস ইয়াবাসহ আটক করে।
ডিবি পুলিশ মাবুদ শেখ (৪০) কে ১৩ পিস ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।