শনিবার , ৩ আগস্ট ২০১৯ | ৭ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৪৮

প্রতিবেদক
নিউজ ডেস্ক
আগস্ট ৩, ২০১৯ ৭:৪৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৪৮ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শুক্রবার গভীর রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। আজ শনিবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ৪ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালি থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৭ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন ও ডিবি পুলিশ ৫ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী,  ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, রাজপাড়া থানা পুলিশ সাইদুর রহমান জামিল ওরফে জামিল আহম্মেদ (৩৩) কে ২২ গ্রাম হেরোইনসহ আটক করে। পবা থানা পুলিশ ভদর নাকরা (৪৫) ও সুরেন নাকরা (৪৮)কে ৭৫ লিটারমদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ রফিকুল ইসলাম ওরফে জাবেদ (৪৫) ও রুমি আক্তার সিপু (৩০)কে ১২ গ্রাম হেরোইন ও ২০ পিস ইয়াবাসহ আটক করে। ডিবি পুলিশ হৃদয় ইসলাম (২০) কে ১০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, নিশাত রহমান ওরফে পাপ্পু(২২) কে ১০ পিস ইয়াবাসহ,হৃদয় ইসলাম (২০) কে ২০ পিস ইয়াবাসহ এবং বকুল (৩২) কে ২০ পিস ইয়াবাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।

সর্বশেষ - শিক্ষা