রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গ্রেফতার ৬২

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত অভিযানে ৬২ জনকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার গভীর রাত থেকে শনিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। শনিবার সকালে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ১০ জন, চন্দ্রিমা থানা ৯ জন, মতিহার থানা ৬ জন, কাটাখালি থানা ৬ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ৩ জন, এয়ারপোর্ট থানা ২ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৬ জনকে আটক করে। যার মধ্যে ৮ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ২২ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৩২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ  মাসুদ রানা ওরফে রানা (৩৪) কে ৩২.৭  গ্রাম হেরোইনসহ, সাদ্দাম হোসেন ওরফে কাউসার (২৫) কে ৮৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,দুলাল মিয়া (২৮) কে ৪ গ্রাম হেরোইনসহ,শরিফ উদ্দিন ওরফে জনি (৩০) কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, দেলোয়ার হোসেন ওরফে সাঈদ (২৬) কে ১১ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
রাজপাড়া থানা পুলিশ বাবু শেখ (৪০) ও আব্দুল জব্বার (২৮)কে ১৫ গ্রাম হেরোইনসহ আটক করে।
মতিহার থানা পুলিশ শাহজামান রানা (৪০) কে ৬১ গ্রাম হেরোইনসহ, চাঁন (২২)  ও মনিরুল ইসলাম (৩৫)কে ২১ গ্রাম হেরোইনসহ আটক করে।
চন্দ্রিমা থানা পুলিশ আবুল কালাম আজাদ (৩৫) কে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করে।
কাশিয়াডাঙ্গা থানা পুলিশ মাসুদ (৪০)কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,রেজাউল ওরফে রেজু (৩৮)কে ৬ গ্রাম হেরোইনসহ, সম্রাট(২৯)কে ১০০ গ্রাম গাঁজাসহ আটক করে।
কাটাখালী থানা পুলিশ আলী কাওছার আলী (৩০) কে ২.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।
এয়ারপোর্ট থানা পুলিশ মিনারুল ইসলাম(২১) ও জসিম শেখ ওরফে মিজানকে ১০০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে।
ডিবি পুলিশ আব্দুল্লাহ ওরফে জাহিদ (২১)কে ৩০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,সারোয়ার(২৩) ও আতারুল(৪০)কে ৫ বোতল ফেন্সিডিলসহ,নাদিম ইসলাম(২৬)কে ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ,মারুফ হোসেন(২৩)কে ৩ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।