রাজশাহী মহানগর পুলিশের অভিযানে আটক ৩৫

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৩৫ জনকে আটক করা হয়েছে। বুধবার রাত থেকে বৃহস্পতিবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বৃহস্পতিবার সকালে রাজশাহী মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৭ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ৪ জন, কাটাখালি থানা ২ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ১ জন, কাশিয়াডাঙ্গা থানা ৮ জন, কর্ণহার থানা ১ জন ও দামকুড়া থানা ৩ জনকে আটক করে। যার মধ্যে ১৬ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৯ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আনোয়ার হোসেন ওরফে আদিল(৪৭)কে ১২০ গ্রাম গাঁজাসহ, শিমুল আলী(২৬)কে ৩ বোতল ফেন্সিসিলসহ, এবং হৃদয় হোসেন সেতু(২৬)কে ১১.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মিঠুন(২৪)কে ৪ গ্রাম হেরোইনসহ সওদাগর(২৯)কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ আব্দুল লতিফ(৫৫)কে ৫ গ্রাম হেরোইন সহ আটক করে। মতিহার থানা পুলিশ কবির(২০)কে ৬ গ্রাম হেরোইনসহ, রাব্বি(২২)কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ সাহাবুদ্দিন(৩৬)কে ১০০ গ্রাম গাঁজাসহ এবং আশরাফুল ইসলাম(৩৫)কে ৩ গ্রাম হেরোইন সহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলেও জানানো হয়।