রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ী আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার (০৫ মার্চ) রাত সাড়ে ১১টায় রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক ব্যক্তির নাম মো. হাসিবুল আলম রকি (৩৪)। সে রাজশাহী মহানগরীর মতিহার থানার ধরমপুর গ্রামের নুর হাসানের ছেলে। রবিবার (০৬ মার্চ) সন্ধ্যার দিকে রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, রাজশাহী মহানগরী’র চন্দ্রিমা থানার মেহেরচন্ডি এলাকায় গতকাল ৫ মার্চ রাত সাড়ে ১১ টায় একটি প্রাইভেট কার তল্লাশী করে ৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করেছে । এই ঘটনায় একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ। সেই সাথে প্রাইভেট কারটিকে জব্দ করা হয়েছে। এসময় ডিবি পুলিশের ওই টিম চন্দ্রিমা থানার মেহেরচন্ডি উত্তরপাড়া এলাকায় আকষ্মিক চেকপোস্ট স্থাপন করে সন্দেহজনক যানবাহন তল্লাশী করছিলো। তল্লাশী করার সময় খড়খড়ি মোড়ের দিক হতে একটি প্রাইভেট কার আসতে দেখে তার গতিবিধি সন্দেহজনক মনে হলে কারটিকে থামার সংকেত দেয়। সংকেত পেয়ে কারের চালক গাড়ী রাস্তার বামে থামিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করা হয। তবে তার সহযোগী মো. মিলন পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আটক ব্যক্তি জানায়, সে ও তার সহযোগী মিলে দীর্ঘদিন যাবৎ চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ এলাকা হতে ফেন্সিডিল প্রাইভেটকারে বহন করে রাজশাহীর বিভিন্ন স্থানে বিক্রি করে আসছিলো। পলাতক আসামীকে গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জি/আর