রাজশাহী মহানগরীতে ফেন্সিডিলসহ আটক এক

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী মহানগরীতে মোটরাসাইকেলে ফেন্সিডিল পাচারকালে এক চোরাকারবারিকে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক করেছে আরএমপি’র বেলপুকুর থানা পুলিশ। শুক্রবার (০৪ মার্চ) ঈশ্বরদী হতে রাজশাহীতে আসার পথে বেলপুকুর থানার পোল্লাপুকুর মোড় থেকে তাকে আটক করা হয়।

আটক মো. রবিউল ইসলাম টুটুল (৩৯) রাজশাহী মহানগরীর মতিহার থানার শ্যামপুর পশ্চিমপাড়া চৌদ্দপাই এলাকার মৃত আজাহার আলী ওরফে নেকছারের ছেলে। শনিবার (০৫ মার্চ) রাজশাহী মেট্রোপলিট্রন পুলিশের মিডিয়া সেল থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তি এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ঘটনার দিন বিকেল ৪ টার দিকে বেলপুকুর থানার একটি দল মাদকদ্রব্য উদ্ধার ও ওয়ারেন্ট তামিল ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে একজন চোরাকারবারী মোটরসাইকেলে অভিনব কায়দায় ভারতীয় ফেন্সিডিল নিয়ে ঈশ্বরদী হতে রাজশাহীর দিকে আসছে বলে তারা জানতে পারে। এরপর বেলপুকুর থানা পুলিশের ওই দল বেলপুকুর থানার পোল্লাপুকুর মোড়ে অবস্থান নিয়ে রবিউল ইসলাম টুটুলকে আটক করে। এসময় তার কাছ থেকে ফেন্সিডিল বহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।পরে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে বিজ্ঞপ্তিতে জানানো হয়। ‍

উল্লেখ্য, আটক মো. রবিউল ইসলামের বিরুদ্ধে  এর আগে আরও একটি চোরাচালানের মামলা বিচারাধীন রয়েছে।

জি/আর